খুলনায় টিকা ক্যাম্পেইন সফলে সভা অনুষ্ঠিত

0
89

আহছানুল আমীন জর্জ, খুলনা প্রতিনিধি : খুলনা সিটি কর্পোরেশনের শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য রক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির এক সভা ৫ আগষ্ঠ বৃহস্পতিবার দুপুরে নগর ভবনের জিআইজেড মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি কাউন্সিলর মো: মনিরুজ্জামান। আগামী ৭ আগস্ট শনিবার থেকে নগরীতে শুরু হওয়া কোভিড-১৯ টিকা ক্যাম্পেইন সফল করার লক্ষ্যে এ সভার আয়োজন করা হয়।

সভায় জানানো হয়, নগরবাসীর টিকা গ্রহণের সুবিধার্থে প্রতিটি ওয়ার্ডে ৩টি করে টিকাদান কেন্দ্র স্থাপন করা হয়েছে এবং প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ১৮ বছরের উর্ধ্বের সকল নাগরিক নিজ ওয়ার্ডের যে কোন কেন্দ্র থেকে টিকা গ্রহণ করতে পারবেন। টিকা গ্রহণে ইচ্ছুকদের জাতীয় পরিচয় পত্রের মূল কপিসহ একটি ফটোকপি সঙ্গে আনার জন্য নাগরিকদের প্রতি আহবান জানানো হয়।

কেসিসি’র মেয়র প্যানেলের সদস্য মো: আমিনুল ইসলাম মুন্না ও মেমরী সুফিয়া রহমান শুনু, কাউন্সিলর মো: আনিছুর রহমান বিশ্বাস, শেখ হাফিজুর রহমান হাফিজ, শেখ মো: গাউসুল আজম, শেখ মোহাম্মদ আলী, স্থায়ী কমিটির সদস্য কাজী তালাত হোসেন কাউট, সংরক্ষিত আসনের কাউন্সিলর পারভীন আক্তার, সাহিদা বেগম, প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্বে ) মো: আজমালুল হক, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এবিএম আব্দুল্লাহ, স্বাস্থ্য কর্মকর্তা ডা. স্বপন কুমার হালদার, সহকারী স্বাস্থ্য কর্মকর্তা ডা. শরীফ শাম্মিউল ইসলাম, শিক্ষা ও সাংস্কৃতিক কর্মকর্তা এস কে এম তাছাদুজ্জামান প্রমুখ উক্ত সভায় উপস্থিত ছিলেন।