করোনা সংক্রমণ বাড়ায় নীলফামারীর ডিমলা উপজেলা লকডাউন

0
8

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী  প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় কোভিড-১৯ সংক্রমনের হার বেড়ে যাওয়ায় উপজেলা প্রশাসন বাবুরহাটসহ আশপাশের এলাকা লকডাউন ঘোষনা করেছে।

উপজেলার সদরের বাবুরহাট, কাউশা বাজার, পোষ্ট অফিস মোড়, মেডিকেল মোড়সহ আশাপাশের ঔষধ ও কাঁচামাল ছাড়া সকল দোকাটপাট বন্ধ করে দিয়েছে প্রশাসন।

ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও করোনা ভাইরাজ প্রতিরোধ কমিটির সভাপতি জয়শ্রী রানী রায় লকডাউনের বিষয়টি নিশ্চিত করেন। গত তিনদিনে ডিমলা উপজেলায় আক্রান্ত হয়েছে ২৭ জনসহ মোট আক্রান্তের সংখ্যা ৪৪ জনে দাঁড়িয়েছে।

ডিমলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সারোয়ার আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ পর্যন্ত ডিমলা উপজেলার মোট ৩৯২ জনের নমুনা সংগ্রহ করে বিভিন্ন পরীক্ষাগারের ল্যাবে পাঠানো হয়। প্রাপ্ত রির্পোটে ৩৬০ জনের মধ্যে ওই রাতে ডিমলা উপজেলা সদরে ব্যবসায়ী ৮ জন, পশ্চিম ছাতনাই ইউনিয়নের ২ জন, খগাখড়িবাড়ী ইউনিয়নে ২ জন ও বালাপাড়া ইউনিয়নে ৪ জনের শরীরে করোনাভাইরাস পজেটিভ আসে। রাতেই আক্রান্তদের সদর হাসপাতালের আইসলোশনে রাখা হয়।

এ নিয়ে উপজেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ৪৪ জন। তবে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৭ জন। ২৭ জন আইশলেশনের চিকিৎসাধীন রয়েছে।