এতিম অসুস্থ মীমকে আর্থিক অনুদান দিলেন জামালপুরের এসপি

0
73

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম: জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার বালিজুরী গ্রামের অসুস্থ মীমের চিকিৎসার জন্য বিশ হাজার টাকা প্রদান করেন জামালপুর জেলা পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ।

শনিবার ৩১ জুলাই ২০২১ মাদারগঞ্জের বালিজুড়িতে ভাড়া বাড়িতে অসুস্থ মীমের মায়ের হাতে এই অনুদানের টাকা তুলে দেন। প্রতিটি সুস্থ স্বাভাবিক শিশু কিশোর কিশোরীদের মতোই মীম হাঁসতো, খেলতো, স্কুলে যেত। হঠাৎ তার কিডনির অসুখ দেখা দেয়। ভীষণ অসুস্থ হয়ে পরে । মেয়েটির বাবা নেই, নেই কোনো ভাই বোনও।

এমনকি ঘর-বাড়ি ও নেই। এতো টুকু ঠাঁই হিসেবে আছেন শুধু মা। অন্যের বাড়িতে ভাড়া থাকে। সংসারে একমাত্র মা এই ছোট্ট মেয়েকে চিকিৎসা করানো এবং খাবার জোগাতে হিমশিম খাচ্ছেন।এই খবর পাওয়া মাত্রই জামালপুর জেলার মানবিক পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ ছোট্ট এই মীমের ভাড়া বাসায় ছুটে যান। মীমের চিকিৎসার জন্য এককালীন ২০,০০০/= হাজার টাকা অনুদান দেন।

এছাড়াও তিনি বাড়ি ভাড়া চলতি মাস থেকে দিয়ে দেবেন বলে প্রতিশ্রুতি দেন। এসপি নাসির উদ্দিন আহমেদ এর কাছ থেকে এই সহায়তা পেয়ে পরিবারের মুখে হাঁসি ফুটে উঠে। আর এই খবর ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজেনরা জামালপুরের মানবিক পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদসহ জামালপুর জেলা পুলিশের ভূয়সী প্রশংসা করেন। পুলিশের এই মানবিক সহায়তা মূলক কার্যক্রমকে সকলেই সাধুবাদ ও অভিনন্দন জানিয়েছেন।