দেশজুড়ে

আবারও বিবাহোত্তর অনুষ্ঠান বন্ধ করলেন এসিল্যান্ড

  • 258
    Shares

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টার: করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত চলমান লকডাউন উপেক্ষা করে টাঙ্গাইলের মির্জাপুরে বৌ-ভাতের আয়োজন বন্ধ করে দিয়েছেন সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার বহুরিয়া ইউনিয়নের বহুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, লকডাউন উপেক্ষা করে বহুরিয়া গ্রামের মো. নয়া মিয়ার ছেলে সেলিম সিকদারের বৌ-ভাতের আয়োজন করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে নয়া মিয়ার বাড়িতে প্রশাসনের উপস্থিতি টের পেয়ে আয়োজনে যোগ দেয়া অতিথিরা পালিয়ে যায়। পরে বাড়িতে গিয়ে সব আয়োজন বন্ধ করে দেয় এসিল্যান্ড।

এদিকে লকডাউন বাস্তবায়নে প্রতিনিয়ত অভিযানের অংশ হিসেবে স্বাস্থ্যবিধি না মানা ও বেপরোয়াভাবে মোটরসাইকেল চালানোর অপরাধে ৪ মামলায় ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। উল্লেখ্য গত মঙ্গলবার উপজেলার তরফপুর ইউনিয়নের ছিটমামুদপুর এলাকায় অভিযান পরিচালনা করে বৌ-ভাতের অনুষ্ঠান বন্ধসহ বর পক্ষের কাছ থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করেন এই কর্মকর্তা।

সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে জনগণকে সচেতন করতে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছি। তবুও যারা সরকারি আদেশ অমান্য করছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।


  • 258
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন