পবিত্রতা ও তওবার মাধ্যমে করোনা রোগমুক্তি শতভাগ সম্ভব: পীর লিয়াকত আলী খান

0
87

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধি: পবিত্রতা ও তওবার মাধ্যমে মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের শতভাগ রোগমুক্তি সম্ভব বলে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিবৃতি দিয়েছেন কাকছার লিয়াকত আলী খান নামে এক পীরসাহেব। এছাড়া তিনি করোনা ভাইরাস রোগমুক্তিকল্পে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর ২য়বার চিঠি প্রেরন করে জননেত্রী শেখ হাসিনার সহযোগীতা চেয়েছেন।

জানাযায়, পীর লিয়াকত আলী খান ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশুল্লী ইউনিয়নের তারেরঘাট হেদায়েতুল মোসলেমীন দরবার শরীফের মসজিদে নববীর খাদেম। বুধবার (২৮ জুলাই) বিকালে স্বাস্থ্য বিধি মেনে তারেরঘাট মসজিদে নববী প্রাঙ্গনে করোনা ভাইরাস প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি কামনা করে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্য পাঠ করেন। বক্তব্যে তিনি বলেন, বিশ্বে ভয়াবহ করোনা ভাইরাসের পরিস্থিতিকে ঠেকাতে তথা করোনা ভাইরাস প্রতিরোধে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাথে সহযোদ্ধা হিসাবে কাজ করতে চান।

তিনি আরও বলেন, গজব আল্লাহর রহমতে আসে, আর আল্লাহপাক সন্তোষ্টি পেলেই গজব তুলে নেন। তাই সত্যের বাণী পবিত্র কোরআনের আলোকে দেশ-বিদেশ যেখানেই করোনা ভাইরাসে আক্রান্ত রোগী থাকুক না কেন, সেখান থেকেই ভার্চুয়াল পদ্ধতি ব্যবহার করে পবিত্রতা ও তওবার মাধ্যমেই করোনা থেকে মুক্তি সম্ভব। সে জন্য করোনা যুদ্ধে অংশগ্রহণে মাননীয় প্রধানমন্ত্রীর অনুমতি প্রদান করে সহযোগিতা ও সাক্ষাত পাওয়ার লক্ষ্যে গত ১৩ জুলাই/২১ইং প্রধানমন্ত্রী বরাবর প্রথমবার চিঠি প্রেরন করেছিলেন এবং সংবাদ সম্মেলনের মাধ্যমে করোনা রোগমুক্তির বিষয়টি ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়া সহ বিভিন্ন যোগাযোগমাধ্যম তুলে ধরে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করেছেন।