রাণীশংকৈলে নিজ ঘরে গলায় ফাঁস লাগিয়ে প্রান দিল এক প্রতিবন্ধী যুবক

0
68

রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে গত (২৪ জুলাই) শনিবার সকালে নিজের শয়ন কক্ষের ঘরের বিমের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে মৃত্যুর খবর পাওয়া গেছে রাকিব (২১) নামের শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধী এক যুবকের। মৃত যুবক হলেন উপজেলার ভরনিয়া (মশালডাঙ্গী) গ্রামের হযরত আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে খাওয়া দাওয়া সেরে ঘুমোতে যায় প্রতিবন্ধী রাকিব। পরের দিন শনিবার সকালে তার ছোট ভাই সাকিব ঐ ঘরের ভিতরে থাকা মোটোর সাইকেল বের করার জন্য দরজা খুলতে বলে। অনেক ডাকাডাকি করেও দরজা না খোলায় এবং কোন শব্দ না পাওয়ায় সন্দেহ হলে পরে ওয়ালের উপর দিয়ে দেখে তার বড়ো ভাই রাকিব ঘরের বিমের সাথে ঝুলন্ত অবস্থায় রয়েছে। এ অবস্থা দেখে ছোট ভাই সাকিব চিল্লাতে থাকে। আসেপাশের স্থানীয় লোকজন ঘটনা স্থলে এসে তাৎক্ষণিক থানায় খবর দেয়।পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

রানীশংকৈল থানার এসআই মুমিনুল হক জানান, পরিবারের কোন অভিযোগ না থাকায় এডিএম স্যারের বরাবরে দরখাস্ত দিয়েছেন তারা। অনুমতি পেলে দাফনের ব্যবস্থা করা হবে।

এ ঘটনায় রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় একটি ইউডি মামলা হয়েছে ।