ধামরাইয়ে লকডাউনে দোকান খোলা রাখার দায়ে বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা

0
87

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলায় পবিত্র ঈদুল আজহার পর সরকার ঘোষিত কঠোর লকডাউনের প্রথম দিনে সরকারি বিধিনিষেধ অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে বিভিন্ন দোকানদারদের মোট ১৪ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার (২৩শে জুলাই -২০২১) ভ্রাম্যমাণ আদালতের অভিযান সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার সোমবাগ এলাকার কাউন্সিল বাজার,কালামপুর ও পৌরসভার ইসলামপুর মহল্লায় কয়েকটি দোকান সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে খোলা রাখার দায়ে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিষ্ট্রট ও উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকী।

লকডাউন এর প্রথম দিন থেকেই সমগ্র ধামরাই উপজেলায় মাঠে ছিল সেনাবাহিনী, পুলিশ, বিজিবি ও উপজেলা প্রশাসন।

এ’সময় লকডাউন অমান্য করে উপজেলার সোমবাগ ইউনিয়নের কাউন্সিল বাজার, কালামপুর ও ধামরাই পৌরসভার ইসলামপুর এলাকায় সরকারি বিধিনিষেধ অমান্য করে দোকান খোলা রাখার দায়ে কয়েকটি দোকান মালিককে মোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে ।

এ’বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকী জানান করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ার কারণে ২৩শে জুলাই থেকে সারাদেশে সারাদেশে সরকার ঘোষিত কঠোর লকডাউন পালন করা হচ্ছে। আমরা ধামরাই উপজেলা প্রশাসন সারাক্ষণ মাঠে কাজ করে যাচ্ছি সরকারের লকডাউন বিধিনিষেধ বাস্তবায়ন করতে।

এ’কার্যক্রম লকডাউনের শেষদিন পর্যন্ত অব্যাহত থাকবে। সেইসাথে ধামরাই উপজেলাবাসী সবাই ঘরে থাকুন। সরকারি নির্দেশনা মেনে চলুন। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টাই পারে এই মহামারি থেকে দেশের মানুষকে বাচাতে।