ধামরাইয়ে মোটরসাইকেল ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত-১,আহত-৪

0
88

রনজিত কুমার পাল (বাবু) ,ঢাকা জেলা প্রতিনিধি : ঢাকার ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে মেহেদী হাসান নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে এবং আহত হয়েছেন আরো ৪ জন।এদের মধ্যে গুরুতর আহত দু’জনকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২২শে জুলাই -২০২১) বিকাল তিনটার দিকে ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের জালসা বউ বাজার ষ্ট্যান্ডে এ’সড়ক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত মেহেদী হাসান (১৬) ধামরাই উপজেলার সূতিপাড়া ইউনিয়নের বাথুলী গ্রামের রতন মিয়ার বড় ছেলে। সে দশম শ্রেণির ছাত্র ছিলেন।

আহতরা হলেন রতন মিয়ার ছেলে ফাহিম(৯),মরহুম পাখি মিয়ার ছেলে নাঈম হাসান, উভয়ই সূতিপাড়া ইউনিয়নের বাথুলী গ্রামের বাসিন্দা। আহত অপর দুজন হলো মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার বালিয়াটি ইউনিয়নের ভাঙাবাড়ির গ্রামের রতন মন্ডলের মেয়ে দ্রুপদী মন্ডল (৩০) ও ধামরাই উপজেলার বাইশাকান্দা ইউনিয়নের পটল গ্রামের কৃষ্ণ মন্ডলের ছেলে পরান মন্ডল (৮)।

নিহতের চাচা বাবুল হোসেন জানান, ওরা ৩ ভাই একসাথে ফুফাতো ভাইয়ের বিয়েতে ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের গারাইল গ্রামে ফুফুর বাড়ির উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে বের হয়। তারপর খবর পাই ওরা এ্যাকসিডেন্ট করেছে।এতে আমার বড় ভাতিজা ঘটনাস্থলেই মারা যায় এবং ছোট দুই ভাতিজাকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়েছে।

সিএনজিতে থাকা আহত দ্রুপদী রানী মন্ডলের ছোট ভাই কৃষ্ণ মন্ডল বলেন আমার বড় বোন ও ভাগিনা আমাদের বাড়ি থেকে সিএনজি দিয়ে স্বামীর বাড়ি যাওয়ার পথে গাঙ্গুটিয়া গ্রামের জালসা বউ বাজার ষ্ট্র্যান্ডে এ’দুর্ঘটনা ঘটে। পরে স্হানীয়রা নিকটস্হ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাদের অবস্থা আশন্কামুক্ত।
পুলিশ সূত্রে জানা যায়, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনা স্হলে পুলিশ গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। গুরুতর আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
মোটরসাইকেল ও সিএনজি জব্দ করে কাওয়ালী পাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে আসা হয়েছে।
কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রাসেল মোল্লা বলেন- সড়ক দুর্ঘটনায় নিহত মেহেদী হাসানের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।