সুন্দরগঞ্জে ক্যাম্পাসের উদ্যোগে বৃক্ষরোপন

0
80

এম এ মাসুদ, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ শিক্ষা, সম্প্রীতি ও কল্যাণ- এই তিনটি মূলনীতি নিয়ে গঠিত ক্যাম্পাস (কম্বাইন্ড এসোসিয়েশন অব মেডিকেল, পাবলিক এন্ড ইউনিভার্সিটি স্টুডেন্টস ইন সুন্দরগঞ্জ) এর উদ্যোগে গাইবান্ধার সুন্দরগঞ্জে বৃক্ষরোপন ও মাস্ক বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে সুন্দরগঞ্জ ডি. ডব্লিউ সরকারি কলেজ হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি।ক্যাম্পাসের সভাপতি গোলাম ফারুক জয়ের সঞ্চালনায় ও প্রভাষক আব্দুর রউফের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদ আল হাসান, অধ্যক্ষ একেমএ হাবিব সরকার, এম শরিফুল ইসলাম, সাংবাদিক আব্দুল মান্নান আকন্দ।

সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে বক্তব্য রাখেন- মেডিকেল কলেজ শিক্ষার্থী নাদিম মাহমুদ নিঝুম ও সাধারণ সম্পাদক ঢাবি শিক্ষার্থী নুর নেওয়াজ আহমেদ মাহিনসহ সংগঠনের সদস্যরা। আলোচনা সভা শেষে অতিথিগণ কলেজ মাঠে বৃক্ষরোপণ ও মাস্ক বিতরণ করেন।

প্রসঙ্গত, দেশের বিভিন্ন মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা তাদের পয়সা বাঁচিয়ে শীতের সময় কম্বল, বন্যার সময় ত্রাণসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড চালিয়ে আসছেন।