ঠাকুরগাঁওয়ে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু, আক্রান্ত-৭০জন

0
102

ফরিদুল ইসলাম রঞ্জু, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৪ জন। মঙ্গলবার (২০ জুলাই) সকালে জেলা সিভিল সার্জন মাহফুজার রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।ঠাকুরগাঁও স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী এম আব্দুর রহিম মেডিকেল কলেজ(পিসিআর টেস্ট) দিনাজপুর ;সিডিসি (জিন এক্সপার্ট টেস্ট) ; সদর হাসপাতাল এবং উপজেলা হাসপাতাল সমূহ (এন্টিজেন টেস্ট), ঠাকুরগাঁও হতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন ৭০জন নতুন করোনা রোগী পাওয়া গেছে।এরমধ্যে সদর উপজেলায়-৪৩ জন ; রানীশংকৈলে-০৭ জন; বালিয়াডাঙ্গীতে-০৩ জন ; পীরগঞ্জে- ১৪ জন এবং হরিপুর-০৩ জন।মোট ২০৩ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এছাড়াও ২৪ ঘন্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯৬ জন।

চিকিৎসাধীন অবস্থায় যারা মারা গিয়েছেন এরমধ্যে সদর উপজেলায়=০১জন (৩৩ বছর,মহিলা)
রানীশংকৈলে-০১ জন (৫৫ বছর, মহিলা) বালিয়াডাঙ্গীতে-০১ জন (৭০ বছর, মহিলা ) পীরগঞ্জে-০১ জন (৪০ বছর, পুরুষ)।

পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ৫২৭৭জন, যাদের মধ্যে ৩৬৬৭ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যু ১৩৭ জন।

উপজেলা পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ফিরোজ জামান জুয়েল জানান,পবিত্র ঈদুল আযহার কারণে আগামী ৩ দিন করোনা টেষ্ট বন্ধ থাকবে।

সিভিল সার্জন মাহফুজার রহমান বলেন,আমরা একটা ভয়াবহ সময় পার করছি।তাই সরকারি নির্দেশাবলী ও স্বাস্থ্যবিধি মেনে চলুন। মাস্ক পরুন, সুরক্ষিত থাকুন।