দেশজুড়ে

দিনাজপুরে আদিবাসী ঘরবন্দী মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরন

  • 25
    Shares

শিমুল, দিনাজপুর প্রতিনিধি : করোনা সতর্কতায় সামাজিক দুরত্ব বজায় নিশ্চিতকরনে আদিবাসী জনগোষ্ঠির জন্যে ইউএনডিপি, গ্রাম বিকাশ কেন্দ্র ও হেকস্ ইপারের উদ্দ্যোগে দিনাজপুরে খাদ্য সহায়তা কার্য্যক্রম শুরু ।

আজ সকালে আদিবাসী ঘরবন্দী পরিবারগুলোর কাছে খাদ্য সহায়তা পৌছে দিতে দিনাজপুরের সদরের খোশালপুর ফার্মহাট স্কুল মাঠে খাদ্য সহায়তা প্রদান কার্য্যক্রমের উদ্ভোধন করেন গ্রাম বিকাশ কে›ন্দ্রের সোশ্যাল ডেভেলপমেন্ট(জিবিকে)‘র পরিচালক সারা মারান্ডি।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন শহর আ:লীগের মহিলা সভানেত্রী খ্রীষ্টিনা লাভলী দাস,আদিবাসী চেয়ারম্যান সদর রুবেন মূর্মূ ও হেকস্ ইপারের মার্কেট ডেভলপমেন্ট ম্যানেজার ভুপেশ রায়, হেকস্ ইপারের ফাইন্যান্স এ্যান্ড এডমিন অফিসার আসিফ হোসেন এবং ২নং সুন্দরবন ইউপির ৫নং ওর্য়াড মেম্বার বিকাশ রায়। এ কার্য্যক্রমের আওতায় খাদ্য সহায়তা দেয়া হচ্ছে দিনাজপুর সদর ও বীরগঞ্জ উপজেলার ৩ হাজার অসহায় আদিবাসী পরিবারের মাঝে।

আজ সকালে সদরের খোশালপুর ও পল্লী বিদুত এলাকার আদিবাসীদের মাঝে ১০ কেজি চাল,৪ কেজি আটা,মসুরের ডাল ২ কেজি,চিনি ১ কেজি,লবন কেজি, সোয়াবিন তেল ১ লিটার,চিড়া ১ কেজি,সুজি ১/২ কেজি ও লাইফবয় সাবান ১ টি প্রদান করা হয়েছে।

এরপর ইউএনডিপি, গ্রাম বিকাশ কেন্দ্র ও হেকস্ ইপারের পক্ষ থেকে আগামী ১৯ জুন বীরগঞ্জ উপজেলায় ত্রান সামগ্রী পৌছে দেওয়া হবে।


  • 25
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button