দেশজুড়ে

মুন্সীগঞ্জে স্ত্রীর হাতে স্বামী খুন, স্ত্রীসহ আটক-২

  • 785
    Shares

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে স্বামী আরাফাত মোল্লা (৫০) কে খুন করে নিজ রান্না ঘরে পুতে রেখে ছিলো স্ত্রী। মুন্সীগঞ্জ সদর উপজেলার পূর্ব শীলমন্দি এলাকায় এ ঘটনা ঘটে। শুক্রবার (১৬ ই জুলাই) রাত ৮ টার সময় রান্না ঘরের মেঝে থেকে লাশের অংশ বিশেষ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অপরাধে নিহতের স্ত্রী আকলিমা বেগম (৩৫) সহ রিয়াজ (২৪) নামে এক সহযোগী কে আটক করা হয়েছে।

তথ্য সুত্রে জানা যায়, নিহত আরাফাত মোল্লা কে তার স্ত্রী আকলিমা বেগম চলতি বছরের গত রমজান মাসে সেহরির সময় খাবারের সাথে ঔষধ খাইয়ে অচেতন করে ধারালো অস্ত্র দিয়ে হত্যার পর নিজেদের রান্না ঘরে পুতে রাখে।

প্রাসঙ্গিক, চলতি বছরের গত ৩০ মে হতে আরাফাত মোল্লা নিখোঁজ ছিলো। এ ঘটনায় নিহতের স্ত্রী আকলিমা বেগম বাদি হয়ে রুহুল নামে এক ব্যক্তির নামে মুন্সীগঞ্জ সদর থানায় অভিযোগ দায়ের করে।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, ঘটনাচক্রে নিহত আরাফাত মোল্লার স্ত্রী আকলিমা বেগম নিজেই তার স্বামীকে হত্যা করে রান্না ঘরে পুতে রাখার কথা পুলিশের কাছে স্বীকার করে। এরপর পুলিশ আজ শুক্রবার রাত ৮টার সময় রান্না ঘরের মেঝে থেকে লাশের অংশ বিশেষ উদ্ধার করেছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য, নিহত আরাফাত মোল্লা মুন্সীগঞ্জ সদর উপজেলার পূর্ব শীলমন্দি এলাকার মৃত দুখাই মোল্লার ছেলে।


  • 785
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন