ধামরাইয়ে বিভিন্ন ইউনিয়নে ৫০০ টাকা নগদ অর্থ ও ১০ কেজি করে ভি জি এফ এর চাউল বিতরণ

0
85

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মানণীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ঢাকার ধামরাই উপজেলা বিভিন্ন ইউনিয়নে ৫০০ টাকা নগদ অর্থ ও ভি জি এফ এর চাউল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই)সারাদিন ঢাকার ধামরাই উপজেলার বিভিন্ন ইউনিয়নে পবিত্র ঈদুল আজহা ও করোনা ভাইরাসের কারণে ছিন্নমূল কর্মহীন দিন মজুর পরিবারের মাঝে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা র উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ এবং দূর্যোগ ও ব্যবস্থাপণা ও ত্রান মন্ত্রণালয়ের ভি জি এফ এর চাউল ১০ কেজি করে বিতরণ করা হয়েছে।

বাইশাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান বি এম মাসুদ রানা নিজ হাতে ৫৮০ জনের মাঝে ৫০০ টাকা করে বিতরণ করেছেন।এ’সময় ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকী মহোদয় নগদ অর্থ বিতরণ উদ্বোধন করেন।

বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আহাম্মদ হোসেন এর নিজ হাতে ৮৩০ জনের মাঝে বিতরণ।

সুতিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম রাজা নিজ হাতে ৭০০ জনের মাঝে ৫০০টাকা করে বিতরণ এবং সুয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হাফিজুর রহমান সোরহাব নিজ হাতে ১৪৪৭ পরিবারের মাঝে ভি জি এফ এর চাউল ১০ কেজি করে বিতরণ।  যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী ইছাক নিজ হাতে ১৩১৭ পরিবারকে ভি জি এফ এর চাউল ১০ কেজি করে বিতরণ করা হয়েছে।

সুবিধাভোগী জনগন এ’ উপহার ও চাউল পেয়ে ধামরাই উপজেলার অতিদরিদ্র ও নিন্ম আয়ের মানুষ মানণীয় প্রধান মন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেছেন।

এছাড়াও ধামরাই উপজেলার অন্যান্য ইউনিয়নে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নগদ অর্থ ও ভিজিএফ এর চাউল বিতরণ অব্যাহত রয়েছে।