দেশজুড়ে

হিজলায় শাহানারা আব্দুল্লাহ রুহের মাগফেরাত কামনা করে আলোচনা ও দোয়া

  • 92
    Shares

হিজলা প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ সহধর্মিনী ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ মাতা বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহানারা আব্দুল্লাহ রুহের মাগফেরাত কামনা করে আলোচনা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

বাদ আসর উপজেলা অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব বেলায়েত হোসেন আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও দোয়া মোনাজাত।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আলতাব হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ নাজমা বেগম, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক বড়জালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পন্ডিত শাহাবুদ্দিন আহমেদ, উপজেলা কৃষক লীগের সভাপতি মুন্সি মোঃ ইসাহাক আমিন, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক কাজী লিয়াকত হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম রিপন, ছাত্রলীগ সভাপতি সোলায়মান শান্ত, ও সম্পাদক আবুল কালাম আজাদ সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আলোচনা শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোহাম্মদ আব্দুল গনি।

অপরদিকে বরিশাল জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক তৌহিদুল আলম মাসুদ এর উদ্যোগে উপজেলার বিভিন্ন মসজিদে বাদ জুম্মা বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর সহধর্মিনী ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ মাতামাতা শাহানারা আব্দুল্লাহ বিদেয়ী আত্মার রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে মুসল্লিদের মাঝে তবারক বিতরণ করে।


  • 92
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button