লকডাউন শিথিল হওয়ায় আমার ভয় হচ্ছে : শামীম ওসমান

0
94

করোনা সংক্রমণের সময়ে লকডাউ শিথিল হওয়ায় ভয় পাচ্ছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। বুধবার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলায় ত্রাণ বিতরণের সময় তিনি এই ভয়ের কথা জানান।

শামীম ওসমান বলেন, লকডাউন শিথিল হওয়ায় আমার ভয় হচ্ছে। কোরবানির হাট বসেছে। মানুষের মুখে মাস্ক নেই। কেউ নিয়মকানুন মানছে না। আপনার অসুখ হলে আপনারা বাচ্চাকে কে দেখবে। নিজেকে রক্ষা করুন এবং আপনার আশেপাশের লোকজনকে সচেতন করুন।

তিনি বলেন, আল্লাহ দুনিয়ায় আজাব দিয়েছেন, এখান আমাদের কিছু করার নেই। একটাই পথ, আল্লাহর কাছে মাফ চাওয়া। আমরা হয়তো ঠিকমতো মাফ চাইছি না, নিয়মকানুনও মানতে পারছি না। আপনি থাকলে আপনার বাচ্চারা ভালো থাকবে। যদি একটু মাস্ক পড়ে, দূরত্ব মেনে, হাত ধুয়ে চলা যায়, আল্লাহ আমাদের বাঁচাবেন। আপনারা মনে করছেন আমরা আপনাদের জন্য অনেক কিছু করে ফেলছি, আসলে তা না।

শামীম ওসমান আরও বলেন, সারা বাংলাদেশের লক্ষ লক্ষ মানুষ অভাবে আছেন। বিশেষত নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারগুলো, শুধু আপনারা নন। সকলেই সমস্যায় পড়েছেন। আল্লাহ এই আজাব দিয়েছেন। আমরা সবাই যদি আল্লাহর কাছে কান্নাকাটি করি মাফ চাই, আল্লাহ মাফ করবেন। যারা খেটে খওয়া মানুষ, আল্লাহ তাদের দোয়া কবুল করেন। আমি আপনাদের কাছে দোয়া ভিক্ষা চাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। আমরা ছোট একটা দেশ, সতেরো কোটি মানুষ। দেড় বছর হয়ে গেছে। তিনি এখনও চেষ্টা করছেন মানুষ যেন ভালো থাকে।