আবার জুটি বাঁধছেন রণবীর-আলিয়া

0
89

দ্বিতীয়বারের মতো জুটি বাঁধতে চলেছেন বলিউডের ‘গল্লি বয়’ জুটি রণবীর সিং ও আলিয়া ভাট। তাদেরকে জুটি বানিয়ে পাঁচ বছর পর কোনো সিনেমা পরিচালনা করতে চলেছেন করণ জোহর। নাম ‘রকি অওর রানি কী প্রেম কাহানি’। সেখানে প্রেমিক-প্রেমিকার ভূমিকায় অভিনয় করবেন আলিয়া-রণবীর।

গত সোমবার নিজের টুইটারে নতুন এই ছবির ঘোষণা দেন করণ জোহর। শুরু হয়ে যায় জল্পনা-কল্পনা। এরপর মঙ্গলবার সকালে নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে ২০ সেকেন্ডের একটি টিজার প্রকাশ করেন। সেখানে ভিস্যুয়াল গ্র্যাফিক্সের মাধ্যমে সিনেমাটির নাম ও কাস্টিং জানিয়ে দেন তিনি।

টিজারটি শেয়ার করে করণ জোহর লেখেন, ‘আবার ক্যামেরার পেছনে ফিরতে পেরে রোমাঞ্চিত, তাও আবার আমার পছন্দের মানুষগুলোর সঙ্গে। আসছে ‘রকি অওর রানি কী প্রেম কাহানি’, নাম ভূমিকায় রণবীর সিং ও আলিয়া ভাট। চিত্রনাট্যে ইশিতা মৈত্র, শশাঙ্ক খৈতান ও সুমিত রায়।’

তবে করণ জোহরের তারকাবহুল এই ছবিতে ধর্মেন্দ্র, জয়া বচ্চন এবং সাবানা আজমির মতো তারকারাও রয়েছেন। ২০১৬ সালে রণবীর কাপুর ও ঐশ্বরিয়া রাইকে নিয়ে ‘এ দিল হ্যায় মুশকিল’ পরিচালনা করেছিলেন করণ। পাঁচ বছর পর ফিরছেন আলিয়া-রণবীর সিংকে নিয়ে।

এই জুটি এর আগে ২০১৯ সালে ‘গাল্লি বয়’ সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন। সেটি ওই বছর সুপারহিটের তকমা পায়। এবার তারা এক হবেন ‘রকি অওর রানি কী প্রেম কাহানি’তে। এছাড়া করণের ‘তখত’ নামে আরেকটি ছবিতেও অভিনয়ের কথা রয়েছে আলিয়া-রণবীরের।