দেশজুড়ে

শরীয়তপুরে করোনা আক্রান্তদের অর্ধেকের বেশি সুস্থ

  • 7
    Shares

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর জেলা স্বাস্থ্য বিভাগের পরিচর্যায় চিকিৎসা নিয়ে করোনা আইসোলেশন হাসপাতাল ও নিজ বাড়িতে থেকে সুস্থ হয়ে উঠেছেন শতাধিক রোগী। বৃহস্পতিবার (১১জুন) সকাল ১০টা পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত ১৮৩ জনের মধ্যে সুস্থ হয়েছেন ১০৯ জন।

এদের মধ্যে সদর উপজেলার ২৯ জন, জাজিরা উপজেলার ১৫ জন, নড়িয়া উপজেলার ১৮ জন, ভেদরগঞ্জ উপজেলার ১৩ জন, গোসাইরহাট উপজেলার ৯ জন ও ডামুড‌্যা উপজেলার ২৫ জন রয়েছেন। যারা হাসপাতাল থেকে সুস্থ হয়ে বিদায় নিয়েছেন তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

শরীয়তপুর সিভিল সার্জন কার্যালয়ের জেলা করোনা কন্ট্রোল রুমের সমন্বয়ক ডা. আবদুর রশিদ জানান, স্বাস্থ্য বিভাগের পরিচর্যায় চিকিৎসা নিয়ে জেলায় সর্বমোট ১০৯ জন করোনা থেকে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন। ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মিজানুল ইসলামও সুস্থ হয়েছেন।

তিনি জানান, জেলায় গত ২৪ ঘণ্টায় চারজন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলার ডোমসার ইউনিয়নের দুইজন, সদর পৌরসভার একজন ও নড়িয়া পৌরসভার একজন রয়েছেন। জেলায় নতুন করোনা আক্রান্ত চারজনের সংস্পর্শে যারা এসেছেন তাদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।


  • 7
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button