ঝিনাইদহে কালীগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

0
6

মানিক ঘোষ, নিজস্ব প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে বাপ্পি হোসেন (২০) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে গ্রামের লোকজন তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ কালীগঞ্জের খড়িকাডাঙ্গা গ্রামে। সে ওই গ্রামের আব্বাস আলীর ছেলে।ওই গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সদস্য জালাল হোসেন জানান, সোমবার সকালে বাড়ির পাশের একটি আমগাছে বাপ্পির মরদেহ ঝুলে থাকতে দেখে গ্রামবাসী পুলিশকে খবর দেয়।

তিনি আরও জানান, প্রায় ১০ বছর একই ভাবে নিহতের মায়েরমৃত্যু ঘটে। সে সময়ে বাপ্পির মামারা এটাকে স্বাভাবিক পর্যায় নিলেও বাপ্পির মৃত্যুর ঘটনাটি আত্মহত্যা নয় বলে তারা মৌখিকভাবে দাবি করছেন।

স্থানীয় কোলাবাজার পুলিশ ফাঁড়ির এস আই আবুল কাশেম জানান, ঘটনাস্থলে তিনি গিয়ে লাশ উদ্ধার করে থানাতেপাঠিয়েছেন। তিনি বলেন এটা হত্যা না আত্মহত্যা এখনই তা বলা যাচ্ছে না।তিনি আরও জানান, তবে নিহতের মামাদের ভাষ্য তার ভাগ্নেকে হত্যা করা হতে পারে। আবার লাশ উদ্ধারের আগেই
নিহতের বাবা আব্বাস আলী পালিয়েছে। ফলে বিষযটি সন্দেহজনকও বটে। তবে ময়নাতদন্তের পর বোঝা যাবে ঘটনাটিকি হত্যা না আত্মহত্যা।

কালীগঞ্জ থানার ওসি মুহাঃ মাহাফুজুর রহমান বলেন, এব্যাপারে কালীগঞ্জ থানায় এখনও পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেননি। ইতোমধ্যে লাশ উদ্ধার করে মরদেহ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহে পাঠিয়েছেন।