শ্রীনগরে র‌্যাবের অভিযানে প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার

0
11

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে র‌্যাবের অভিযানে মো. আসলাম মাতব্বর (৪০) ও মো. বেলাল হোসেন (৩০) নামে প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার হয়েছে। মঙ্গলবার রাত ২৩:৫০ মিনিটে উপজেলার জশুরগাঁও এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে জাল টাকা তৈরীর ক্যামিকেল (রং) ৪ বোতল, ১৫০ গ্রাম সোডা, ১০০ টাকা নোটের সমসাইজের সাদা কাগজের টুকরো, কাচের টুকরো, ছুরি ও প্রতারনার কাজে ব্যবহারকৃত ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

র‌্যাব এক বিজ্ঞপ্তিতে জানায়, র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার জেলা পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নানের নেতৃত্বে সংগীয় র‌্যাব সদস্য নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জশুরগাঁও রুবেল শেখের ৪তলা ভবনের সামনে থেকে আসলাম মাতব্বর ও বেলাল হোসেনকে গ্রেফতার করেন। গ্রেফতারের পর তাদের কাছ থেকে জাল টাকা তৈলীর বিভিন্ন সরাঞ্জম উদ্ধার করা হয়।

তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকায় কৌসলে মানুষের সাথে প্রতারনা করে আসছিল। প্রতারক আসলাম মাদারীপুর জেলার বয়েরা তলা গ্রামের আলমত মাতব্বরের ছেলে ও প্রতারক বেলাল হোসেন ফেনী জেলার সোনাপুর গ্রামের মনছুরউল্লাহ ভূইয়ার ছেলে। র‌্যাব জানায়, তাদের বিরুদ্ধে শ্রীনগর থানায় প্রতারনার মামলা প্রক্রিয়াধীন রয়েছে।