পটুয়াখালীতে শিশুদের মাঝে মহিলা এমপি কাজী কানিজ সুলতানা হেলেনের ফল বিতরণ

0
133

মোঃইমরান হোসেন,পটুয়াখালী প্রতিনিধিঃ- পটুয়াখালীতে সরকারি শিশু পরিবারের মাঝে আম, জাম ও লিচুর মতো মৌসুমি ফল নিয়ে ভিন্নরকম এক আয়োজনে যুক্ত হয়েছেন মহিলা এমপি কাজী কানিজ সুলতানা হেলেন।

বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে পটুয়াখালী সরকারি শিশু পরিবারের শিশুদের জন্য জেলা মহিলা আওয়ামী লীগ এর উদ্যোগে ফল উৎসবের আয়োজন করা হয়। পরে সরকারি শিশু পরিবার চত্বরে ফলের গাছ রোপন করা হয়।

আয়োজিত ফল উৎসবে অংশ নেন মহিলা এমপি কাজী কানিজ সুলতানা হেলেন, জেলা সমাজসেবা অধিদপ্তরের পরিচারক শিলা রানী দাস, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা হোসেন মিকি। এসময় শিশু পরিবারের ৮৫ জন বালিকা শিশুদের হাতে মৌসুমি ফল তুলে দেয়া হয়। শিশুদের সঙ্গে কাটান দারুণ কিছু মুহূর্ত। শিশুদের সঙ্গে সাংস্কৃতিক ও খেলাধুলাতেও অংশ নেন মহিলা এমপি কাজী কানিজ সুলতানা হেলেন। তিনি বলেন, এই শিশুদের বাবা অথবা মা নেই। আমি সময় পেলেই ছুটে আসি এই শিশু পরিবারের শিশুদের দেখতে। তাদের সঙ্গে সময় কাটাই।

এসময় পটুয়াখালী শিশু পরিবারের উপতত্বাবধায়ক (বালিকা) মোঃ আমিনুল ইসলাম ও সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ হেমায়েত উদ্দিনসহ জেলা মহিলা আওয়ামী লীগ এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।