ডিএমপি’র পুলিশ সদস্যদের মাঝে পুষ্টিকর খাদ্যসামগ্রী ও ঔষধ বিতরণ

0
114

এস,এম,মনির হোসেন জীবন : করোনাভাইরাসে আক্রান্ত পুলিশ সদস্যদের সার্বক্ষণিক চিকিৎসাসেবা প্রদান এবং তাঁদের শারীরিক সক্ষমতা ফিরিয়ে আনতে পুষ্টিকর খাদ্যসামগ্রী, শুকনো খাবার, স্যালাইনসহ মৌসুমী ফলমূল বিতরণ করেছে পুলিশের প্রটেকশন বিভাগ।

ডিএমপির প্রটেকশন বিভাগের সহকারী পুলিশ কমিশনার (প্রশাসন) ইমরান হোসেন গনমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) প্রটেকশন বিভাগের উপ-পুলিশ কমিশনার আ স ম মাহাতাব উদ্দিন পিপিএম তাঁর বিভাগের আক্রান্ত পুলিশ সদস্যদের জন্য শুভেচ্ছা উপহার হিসেবে ফলমূল, শুকনো খাবার, খাবার স্যালাইন ও ঔষধ বিতরণ করা হয়।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, প্রটেকশন বিভাগের শীর্ষ কর্মকর্তাদের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার পেয়ে আপ্লুত হয়েছেন পুলিশের সাধারণ সদস্য ও কর্মকর্তাগণ।

ডিএমপি’র সংবাদ বিঞ্জপ্তিতে বলা হয়, করোনাভাইরাসে আক্রান্ত পুলিশ সদস্যদের স্বাস্থ্যগত বিষয়, থাকা-খাওয়া ও আনুষঙ্গিক সুযোগ-সুবিধা নিশ্চিতের পাশাপাশি আক্রান্তদের পরিবারের সদস্যদের সাথে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন।

এতে আরও বলা হয়, ইতোপূর্বে ডিএমপি কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম বিপিএম (বার) আক্রান্ত পুলিশ সদস্যদের পুষ্টিকর খাদ্য, ঔষধসামগ্রী, ও মৌসুমী ফলমূল পাঠিয়েছেন।ডিএমপি কমিশনারের প্রত্যক্ষ নির্দেশ ও নেতৃত্বে আক্রান্ত পুলিশ সদস্যদের সার্বক্ষণিক খোঁজ নেওয়াসহ যথাযথ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সংবাদ বিঞ্জপ্তিতে উল্লেখ করা হয়, ডিএমপির জয়েন্ট কমিশনার (প্রশাসন) শাহ মিজান শাফিউর রহমান বিপিএম-বার, পিপিএম-সেবার নেতৃত্বে ডিএমপির উপ-পুলিশ কমিশনার (ওয়েলফেয়ার এন্ড ফোর্স) মোহাম্মদ মোজাম্মেল হোসেন ভুঞাঁ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রশাসন) আরএম ফয়জুর রহমান, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কোয়ার্টার মাস্টার-রাজারবাগ) সৈয়দ রফিকুল ইসলাম ও সহকারী পুলিশ কমিশনার (প্রশাসন) মো: আশিক হাসানসহ ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ আক্রান্ত পুলিশ সদস্যদের পাশে থেকে সার্বিক ভাবে খোঁজখবর নিচেছন।