পলাশবাড়ীতে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

0
77

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ নিরাপদ মাছে ভরবো দেশ ,গড়বো স্মাট বাংলাদেশ এই প্রতিপাদ্য কে সামনে রেখে সারাদেশের ন্যায় গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বর্নাঢ্য র‌্যালী,পোনা মাছ অবমুক্ত করণ , আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ হতে বর্নাঢ্য র‌্যালী শেষে উপজেলা পরিষদের পুকুরে পোনা মাছ অবমুক্ত করা হয় । এরপর টাউন হলরুমে উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান রিহানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ। এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা প্রদীব কুমার ।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু বকর প্রধান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সাইফুল্যার রহমান চৌধুরী তোতা,সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, ,থানা অফিসার ইনচার্জ আরজু মো.সাজ্জাদ হোসেন, রিপোর্টাস ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম, পলাশবাড়ী প্রেসক্লাবে সহ সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, মৎস্য চাষী মিজানুর রহমান কাজলসহ অন্যান্যরা। শেষে উপজেলার সফল মৎস্য চাষীদের মাঝে পুরস্কার হিসাবে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেওয়া হয় । এসময় উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ বিভিন্ন সামাজিক পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলার মৎস্য চাষীগণ উপস্থিত ছিলেন।