পুঠিয়ায় ছিনতাই চক্রের ৬ সদস্য গ্রেফতার

0
1151

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ার বিভিন্ন সড়ক ও এলাকায় ছিনতাই ডাকাতির সাথে জড়িত ৬ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ বলছেন, গ্রেফতারকৃতরা ঢাকা-রাজশাহী মহাসড়কে বিভিন্ন যানবাহনে ডাকাতির প্রস্তুতি করছিল। পরে গোপন সংবাদে অভিযান চালিয়ে ডাকাতি কাজে ব্যবহিত বিভিন্ন সরঞ্জামাদিসহ তাদের গ্রেফতার করা হয়।

রোববার (২৩ জুলাই) দিবাগত রাত থেকে সোমবার ভোররাত পর্যন্ত বিভিন্ন উপজেলার গাঁওপাড়া এলাকায় অভিযান চালায় পুঠিয়া থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করে থানার উপপরির্দশক আবুল কালাম আজাদ বলেন, গ্রেফতারকৃত ৬ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

তারা সড়কে বিভিন্ন যানবাহনে লুটপাট করতো। এছাড়া গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আরো একাধিক অভিযোগ রয়েছে। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে নাটাের সদর উপজেলার কাফুরিয়া এলাকার হাসেম আলীর ছেলে ফেরদৌস (২৫), একই উপজেলার মাটিয়াপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে কাউসার আলী ওরফে কালু (২৫), মামুন ড্রাইভারের ছেলে মাসুম (২১), সুলতানপুর গ্রামের ফয়েজ আলীর ছেলে ইমন (১৯), একডালা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে বাঁধন হোসেন (২০) ও গাওপাড়া ঢালানের সাইফুল মোল্লার ছেলে রুহুল আমিন (৩২) এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, গ্রেফতারকৃতরা সড়কে চলাচলকারি বিভিন্ন যানবাহনে মালামাল লুট করতো। তারই ধারাবাহিকতায় গতকালও লুটপাটের প্রস্তুতি নিচ্ছিল।

এ সময় থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেছেন। ওসি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিভিন্ন সময় ঘটে যাওয়া অপরাধ মূলক কাজে জড়িত থাকার বিষয় গুলো স্বীকার করেছে। আর এ সকল ঘটনায় আরো কয়েকজন জড়িত আছে। পুলিশ এই চক্রের সকলকে গ্রেফতারের জন্য অভিযান অব্যহত রেখেছেন।