ঠাকুরগাঁওয়ে আজ করোনায় মৃত-৪,আক্রান্ত-২১

0
80

ঠাকুরগাঁওয়ে করেনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আরও চারজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মৃত্যুবরণ করলেন ৪৯ জন। এছাড়াও জেলায় নতুন করে করোনায় আক্রান্ত রোগি শনাক্ত হয়েছে ২১ জন। ঠাকুরগাঁও সদর উপজেলাসহ ৫ উপজেলা থেকে সংগৃহিত ৪৬টি নমুনা পরীক্ষা করে ২১ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়ে।

আজ শুক্রবার (১১ জুন) রাতে চারজনের মৃত্যুসহ ২১ জন করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার।জেলা স্বাস্থ্যবিভাগ জানায়, করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ ঠাকুরগাঁওয়ে চার উপজেলার থেকে চারজন মৃত্যুবরণ করেছেন।মৃতদের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ৫৬ বছর বয়সী একজন পুরুষ, বালিয়াডাঙ্গীতে ৫৪ বছর বয়সী একজন পুরুষ, রাণীশংকৈলে ৮৫ বছর বয়সী একজন পুরুষ এবং হরিপুরে ৪৩ বছর বয়সী একজন পুরুষ।

এছাড়াও গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন উপজেলা থেকে ৪৬টি নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে ২১ টি নমুনায় করোনার উপস্থিতি পাওয়া যায়। আক্রান্ত ২১ জনের মধ্যে সদর উপজেলায় রয়েছে ৯ জন, বালিয়াডাঙ্গীতে ১০ জন ও রাণীশংকৈলে ২ জন।পূর্বের রিপোর্টসহ এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়াল ১৯১৫জন, যাদের মধ্যে ১৫৯৬ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ৪৯ জন।করোনার সংক্রমণ রোধে জেলাবাসিকে সরকারি নির্দেশনা মেনে চলাসহ বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার পরামর্শ দিয়েছেন জেলা স্বাস্থ্য বিভাগ।