শাহজাহানপুরে ৫৮ লাখ টাকার হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
167

এস, এম, মনির হোসেন জীবন – রাজধানীর শাহজাহানপুর এলাকায় অভিযান চালিয়ে ৫৮ লাখ টাকা মূল্যের ৫৮৫ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতারকৃতরা হচ্ছে – মোঃ মনিরুজ্জামান (৩৮) ও মোঃ শহিদুল ইসলাম (৪০)।

সোমবার বিকেল ৪ টার দিকে শাহজাহানপুর থানার কমলাপুর পোস্ট অফিস গলি থেকে ৫৮৫ গ্রাম হেরোইনসহ তাদের গ্রেফতার করে র‍্যাব। র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার বীনা রাণী দাস,পিপিএম (সেবা) আজ মঙ্গলবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৩ জানতে পারে যে, রাজধানীর শাহজাহানপুর থানার আউটার সাকুর্লার রোডের কমলাপুর পোস্ট অফিস গলি সংলগ্ন বটতলাস্থ চায়ের দোকানের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। পরে এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৩ এর আভিযানিক দল সোমবার বিকেল ৪ টার দিকে শাহজাহানপুরে বটতলাস্থ চায়ের দোকানের সামনে অভিযান চালিয়ে ৫৮৫ গ্রাম হেরোইনসহ দুই মাদককারবারিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‍্যাব-৩ এর এএসপি অভিজিত দাস জানান, গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ী হলো মোঃ মনিরুজ্জামান (৩৮), জেলা-চাপাইনবাবগঞ্জ ও মোঃ শহিদুল ইসলাম (৪০), জেলা-রাজশাহী। তিনি আরও জানান, উদ্ধারকৃত হেরোইনের বাজার মূল্য ৫৮ লাখ টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তিরা তাদের কৃতকর্মের বিষয়টি র‍্যাবের কাছে স্বীকার করেছে। এছাড়া তারা দীর্ঘদিন যাবৎ এ মাদক ব্যবসার কার্যক্রম করে আসছে বলে জানায়। এবিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।