নান্দাইলে বাউল মেলা সাহিত্য সংকলনের বই বিতরণ ও মুক্ত আলোচনা অনুষ্ঠিত

0
87

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলায় বাউল মেলা ফেসবুক সাহিত্য গ্রুপের আয়োজনে সোমবার (৭ জুন) নান্দাইল প্রেসক্লাব মিলনায়তনে “বাউল মেলা সাহিত্য সংকলন” বই বিতরণ ও মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বাউল মেলা ফেসবুক গ্রুপের সিনিয়র এডমিন (আমেরিকান প্রবাসী) এবং নান্দাইল প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও আজীবন সদস্য মো. আজিজুল হক (Md. Haque) সাহেবের সভাপতিত্বে মুক্ত আলোচনা ও বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন চন্ডিপাশা ইউপি’র সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মো. শাহাব উদ্দিন ভুইয়া।

প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য মো. শফিকুল ইসলাম শফিকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল হক বাবুল, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নান্দাইল শাখার সভাপতি মো. আমিনুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, নান্দাইল সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, নান্দাইল প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবু হানিফ সরকার সহ নান্দাইলের কর্মরত প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মুক্ত আলোচনায় বক্তারা বাংলাদেশের বাউল সংস্কৃতি ও বাংলার সাহিত্যকে সম্প্রসারন ও সংরক্ষন করার জন্য বাউল মেলা ফেসবুক সাহিত্য গ্রুপকে আরো এগিয়ে যাবার শুভ কামনা জানান।