নান্দাইলে আঃ জলিল শিক্ষা ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে শিক্ষাসামগ্রী বিতরন

0
122

এইচএম সাইফুল্লাহ, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলায় বৃহৎ সেচ্ছাসেবী সংগঠন মরহুম আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশন এর উদ্যোগে গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীর মাঝে বিনামূল্যে শিক্ষা সামগ্রী বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১ জুন) উপজেলা হলরুমে বিভিন্ন স্কুল, মাদ্রাসার গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে সংগঠনের নিজ অর্থায়নে এ শিক্ষাসামগ্রী বিতরন করা হয়।

অনুষ্টানে সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক আশরাফুল জামান রিপন এর সঞ্চালনায় ও সংগঠনের সভাপতি মোঃ নেছার আহম্মেদ তুষার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নান্দাইল পৌরসভার মেয়র রফিক উদ্দিন ভূইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক ও নান্দাইল প্রেসক্লাবের প্রতিষ্ঠিতা সাধারণ সম্পাদক এনামুল হক বাবুল, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, উপজেলা আওয়ামীগ সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন তুহিন, নান্দাইল নরসুন্ধা ব্লাড ডোনেট সোসাইটির সভাপতি জাকির হোসেন, লেখক কলামিস্ট সাইদুর রহমান ও নান্দাইল পৌর ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সালাম প্রমুখ।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় মালয়েশিয়া প্রবাসী হাসান মাহমুদ বুরহান, আচারগাঁও ফাজিল মাদ্রাসার সহকারী শিক্ষক মিজানুর রহমান ছাড়াও মরহুম আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশন এর সহ-সভাপতি হাসান ভূইয়া হৃদয়, সাংগঠনিক সম্পাদক পরান, সদস্য রায়হান, রাজীব, সুমন, রাজু ও শাওন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া বলেন, আমি তোমাদের এমন মানবিক সংগঠনের কাজ দেখে মুগ্ধ। তোমরা ভাল কাজের সাথে থাকবে। তোমাদের সংগঠনের যত ধরনের সহযোগিতা লাগবে তা আমি দেব। এ সময় সংগঠনের নেতৃবৃন্দ ও অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ সহ উপকারভোগী ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন। পরে অনুষ্ঠানের অতিথিদের হাতে উপস্থিত ছাত্র-ছাত্রীদের হাতে বিনামূল্যে শিক্ষা সামগ্রী তুলে দেন।