মির্জাপুরে চোলাইমদ ও গাঁজাসহ আটক ৪

0
123

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টারঃ টাঙ্গাইলের মির্জাপুরে র‌্যাবের পৃথক অভিযানে চোলাই মদ ও গাঁজাসহ ৪ জনকে আটক করা হয়েছে। শনিবার (২৯মে) দুপুর ও রাতে তাদের আটক করা হয়।

জানা যায়, শনিবার দুপুর পৌনে ২টার সময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বানাইল ইউনিয়নের পাইকপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে ২০ কেজি গাঁজাসহ ২জনকে আটক করেছে র‌্যাব-০৩। পরে তাদের মির্জাপুর থানায় সোপর্দ করে মামলা দায়ের করা হয়। মামলা নাম্বার- ২৮।

আটককৃতরা হলেন, উপজেলার বানাইল ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মৃত বেলাল হোসেনের ছেলে মো. হাফিজুর রহমান ভুট্টু (৫০) ও একই গ্রামের তমসের মিয়ার ছেলে খোকন মিয়া (৪২)।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এস.আই) মো. হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের রোববার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে শনিবার রাত পৌনে ৯টার দিকে মির্জাপুর পৌরসদরের বংশাই রোড এলাকায় অভিযান চালিয়ে ২ লিটার চোলাই মদসহ ২ জনকে আটক করেছে র‌্যাব-১২। আটককৃতরা হলেন, টাঙ্গাইল সদর উপজেলার তারাবাড়ি গ্রামের শংকর কর্মকারের ছেলে রতন কর্মকার (৩২) ও মির্জাপুর উপজেলার বাইমহাটি গ্রামের মৃত বাবু পালের ছেলে গোপাল পাল (৪০)। এ ঘটনায় মির্জাপুর থানায় মামলা দায়ের হয়েছে, মামলা নাম্বার-২৬। মামলার তদন্তকারী কর্মকর্তা মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. মাহফুজুর রহমান জানিয়েছেন আটককৃতদের রোববার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।