ধামরাইয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা

0
235

রনজিত কুমার পাল ( বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে নবম শ্রেণির স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। এ’ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে ধামরাই থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।

ধর্ষণের শিকার স্কুল ছাত্রীকে উদ্ধার করে রাজধানী ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করা হয়েছে বলে জানান ধামরাই থানা পুলিশ।

এজাহার সূত্রে জানা যায়, ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের নবম শ্রেণির স্কুল ছাত্রীর বাবা দিনমজুর এর করে সে প্রতিদিনের মতো কাজে চলে যায়,স্কুল ছাত্রীর মা গার্মেন্টসে পোশাক শ্রমিকের কাজ করে এ’সময় ছোট বোনকে নিয়ে স্কুল ছাত্রী বাড়িতেই থাকে।

এ’সুযোগে গত শনিবার রাত ৮টার দিকে শাসন গ্রামের মোতালেব মিয়ার লম্পট ছেলে পারভেজ (২২) ও একই গ্রামের মৃত শহীদুল ইসলাম এর ছেলে সাদ্দাম (২৩) মিলে ওই স্কুল ছাত্রীর ঘরে প্রবেশ করে। এ’সময় পারভেজ স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে আর সাদ্দাম স্কুল ছাত্রীর ছোট বোনকে আটকে রাখে।

পরে স্কুল ছাত্রীর মা বাড়িতে আসলে স্কুল ছাত্রী তার মাকে কান্না করে ধর্ষণের সমস্ত ঘটনা খুলে বলে।
ওই রাতেই ধর্ষিতার বাবা বাদী হয়ে ধামরাই থানায় পারভেজ ও সাদ্দামের নামে ধর্ষণের (নারী ও শিশু নির্যাতন আইনে) মামলা দায়ের করেন।

ওই রাতেই ধামরাই থানা পুলিশ আসামিদের গ্রেফতার এর তাদের বাড়িতে অভিযান চালায় কিন্তু তার আগেই তারা পালিয়ে যায়।

এ’বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আতিকুর রহমান বলেন- এ’ঘটনায় মেয়েটির বাবা নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতার এর জন্য অভিযান অব্যাহত আছে।