শালিখায় পাওনা টাকা না দেওয়ায় ব্যাংক কর্মকর্তা ও তার স্ত্রীর নামে ৩৫ লক্ষ টাকার মামলা

0
88

শালিখা সংবাদদাতাঃ মাগুরার শালিখা উপজেলায এ ঘটনা)) ঘটেছে।পাওনাদার বিধান বিশ্বাস বাদি হয়ে ১২/০৫/২১ ইং শালিখা আমলি ম্যাজিষ্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন,যার নং সি আর ১১৪/২০২১,তিনি ধান,পাট,খৈল ও ভুসি মালের একজন ব্যাবসায়ি।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়,ব্যাংকার মামুনুর রশিদ প্রাইম ব্যাংক মধুখালি শাখা ব্যাবস্হাপক ও স্ত্রী সৈয়দা জাকিয়া সুলতানা একই ব্যাংকের যশোর শাখার অফিসার হিসাবে কর্মরত,তাদের বাড়ি উপজেলার ছয়ঘরিয়া গ্রামে,তারা চাকুরির পাশাপাশি ধান,পাট,খৈল ও ভুসিমালের ব্যবসা করেন।

এরই সুত্র ধরে বিধান বিশ্বাসের কাছ থেকে গত ১৫/০৪/ ২০২০ইং ও ১৬/০৫/২০২০ ইং তারিখ পর্যন্ত মোট তিন কোটি পাঁচ লক্ষ বিরানব্বই হাজার দুইশত তিন টাকা মূল্যের ধান ও পাট তারা ক্রয় করেন এবং ২৩/১০/২০২০ইং তারিখের মধ্যে বিভিন্ন সময়ে দূই কোটি ৭০ লক্ষ ১৭ হাজার ৯ শত একষট্টি টাকা পরিশোধ করেন।

অবশিষ্ট ৩৫ লক্ষ ৭৪ হাজার দূইশত বিয়াল্লিশ টাকা পরিশোধ করবেন বলে সিমাখালি বাজারে বিধান বিশ্বাসের ব্যবসায়ীক ঘরে এসে প্রাইম ব্যাংকের শাখা ব্যবস্থাপক মামুনুর রশিদ ও তার স্ত্রী সৈয়দা জাকিয়া সুলতানা তার নিজস্ব ব্যাবসার হিসাবের বহিতে স্বাক্ষর করে যান।

ভুক্ত ভোগী পাওনাদার বিধান বিশ্বাস বলেন,আমার পাশের গ্রামে তাদের বাড়ি দির্ঘদিন ধরে তাদের সাথে আমার ব্যাবসা চলে আসছে কিন্তু হঠাৎ করে তারা আমার এতগুলো টাকা আটকে দেওয়ার ফলে ব্যাবসা মুখ থুবড়ে পড়ে এবং আমার ব্যাপক ক্ষতি সাধিত হচ্ছে।

এ বিষয় মুঠোফোনে অভিযুক্ত ব্যাংকার মামুনুর রশীদকে কয়েকবার ফোন দিলেও তিনি ফোন ধরেননি।