ধামরাইয়ে বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার

0
101

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে ফুলবানু (৬৫) নামের এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ।

শুক্রবার (২৮ মে-২০২১ খ্রীস্টাব্দ) সকালে ধামরাই উপজেলার আমতা ইউনিয়নের বাউখন্ড এলাকায় একটি বরই গাছ থেকে ঝুলন্ত অবস্থায় নিহত ফুলবানুর মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত ফুলবানু উপজেলার আমতা ইউনিয়নের বাউখন্ড এলাকার মৃত মেন্দু বেপারীর মেয়ে। সে একজন স্বামী পরিত্যক্ত নারী।

এলাকাবাসী জানান – মতিয়ার রহমান ও তার স্ত্রী নিলুফা আক্তার দু’জনই তাদের বোন ফুলবানুর বাড়িতে বসবাস করে। গতকাল বৃহস্পতিবার (২৭শে মে) দুপুরে ফুলবানুর ভাই মতিয়ার রহমান মতি ও তার স্ত্রী নিলুফা আক্তার এর সাথে পারিবারিক কথা নিয়ে ঝগড়া হয়। এ’সময় কথা কাটা-কাটির এক পর্যায়ে ফুলবানুর ভাই মতিয়ার ও তার স্ত্রী নিলুফা আক্তার দু’জনই ফুলবানুকে মারধর করে। পরে এলাকাবাসী এসে তাদের ঝগড়া থামায়। পরের দিন শুক্রবার (২৮ মে) সকালে বাড়ির বরই গাছের সাথে তার (ফুলবানুর) ঝুলন্ত মরদেহ দেখতে পায় এলাকাবাসী।

এ’সময় এলাকাবাসী ফুলবানুকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে ধামরাই থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ফুলবানুর মরদেহ উদ্ধার করে।

এ’বিষয়ে ধামরাই থানার পুলিশ উপ-পরিদর্শক মোঃ মজিবর রহমান বলেন – ফুলবানুর মরদেহ (লাশ) উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানী ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।