রামপাল ‘জেকেএসএফ’ এর পক্ষ থেকে ইউএও মোঃ কবীর হোসেনের সুস্থতা কামনা

0
99

সুব্র ঢালী, স্টাফ রিপোর্টারঃ রামপালে করোনা আক্রান্ত হয়েছেন রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবীর হোসেন। করোনার মৃদু উপসর্গ দেখা দিলে পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়। বর্তমানে তিনি হোম আইসোলেশনে আছেন এবং তার শারিরীক অবস্থা স্থিতিশীল রয়েছে। বৃহস্পতিবার ( ২৭ মে) উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তর সূত্রে এসব তথ্য জানাগেছে।

ইউএনও মোঃ কবীর হোসেনের সুস্থতা কামনা করে জাতীয় সাংবাদিক কল্যান ফাউন্ডেশন (জেএসকেএফ) রামপাল উপজেলা শাখার পক্ষ থেকে দোয়া কামনা করে বিবৃতি দেয়া হয়েছে। বিবৃতিদাতারা হলেন, জাতীয় সাংবাদিক কল্যান ফাউন্ডেশন রামপাল উপজেলা শাখার সভাপতি সাংবাদিক খৈয়াম হোসেন, সহ সভাপতি মোঃ বজলুর রহমান, সাধারণ সম্পাদক সুব্রত ঢালী সুব্র, সাংগঠনিক সম্পাদক মুনাওয়ার রনি, নির্বাহী সদস্য ফকির রবিউল ইসলাম, সাংবাদিক মোঃ রেজাউল ইসলাম, অমিত পাল, মোঃ রবিউল ইসলাম, শেখ মোঃ আব্দুল্লাহ আতিয়ার পারভেজ, আবু তাহের, মানষ মন্ডল, শিকদার পলাশ, আহাদুর জামান, সুপ্রকাশ মুখার্জি সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

বিবৃতিতে বলা হয়েছে, রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা অতি অল্প সময়ে তার কর্মদক্ষতা, সুমিষ্ট ব্যাবহার, দূর্নিতীর বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহন করে রামপালের সাধারণ মানুষের মধ্যে ব্যাপক সমাদৃত হয়েছেন।

প্রশাসনের একজন উদ্ধর্তন কর্মকর্তা হয়েও তিনি প্রন্তিক মানুষের সাথে যেভাবে আতিœক সম্পর্ক সৃষ্টি করেছেন তা মানবদরদী জনসেবকের বাস্তব দৃষ্টান্ত। তার আশু সুস্থতার জন্য সর্বস্তরের মানুষের কাছে দোয়া কামনা করা হয়েছে।