দুবাইয়ে বিয়ে করলেন রাখি, মধুচন্দ্রিমা ইউরোপে

0
106

প্রেমিকের সঙ্গে গাটছড়া বাঁধলেন ছোটপর্দার অভিনেত্রী মাহবুবা ইসলাম রাখি। সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে ওয়ান অ্যান্ড অনলি রয়েল মিরেজ হোটেলে শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন বলে জানান রাখি।

পাত্রের নাম সাজ্জাদ হোসেন, পেশায় একজন ব্যবসায়ী। বাংলাদেশে জন্ম হলেও সাজ্জাদের বেড়ে উঠা ও বসবাস সিঙ্গাপুরে।

২০১৯ সালের মাঝামাঝির দিকে যুক্তরাষ্ট্রে নিউইয়র্কের টাইমস স্কয়ারে তাদের প্রথম দেখা; পরে প্রণয় থেকে দুই বছরের ব্যবধানে সেই সম্পর্ক পরিণয়ে রূপলাভ করল।

বুধবার দুবাইয়ে আংটি বদল করেছেন তারা; শুক্রবার বিয়ের আয়োজনে পরিবারের দুই সদস্য উপস্থিত ছিলেন। দুই পরিবারের বাকি বাকি সদস্যরা সিঙ্গাপুর ও অস্ট্রেলিয়া থেকে জুমে ভিডিওতে বিয়ের আয়োজনে অংশ নিয়েছেন বলে জানান তিনি।

মধুচন্দ্রিমায় ইউরোপের দুই দেশ জার্মানি ও সুইজারল্যান্ডে যাওয়ার পরিকল্পনার কথা জানালেন রাখি।

২০১০ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর নির্মাতার তৌকীর আহমেদের ‘বিস্ময়’ নাটকের মধ্য দিয়ে ছোটপর্দায় অভিষেক ঘটে রাখির।

বেশ কিছু টিভি নাটকের অভিনয় করে দর্শকদের কাছে পরিচিতি পাওয়া এ অভিনেত্রী ৮ বছর আগে প্রকৌশলী হওয়ার স্বপ্ন নিয়ে অস্ট্রেলিয়ায় পাড়ি জমান।

অস্ট্রেলিয়ায় চাকরির পাশাপাশি অভিনয়ের সঙ্গেও যুক্ত আছেন রাখি। বেশ কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করেছেন। কয়েক মাস আগে দেশ থেকে ঘুরে গেছেন তিনি।