সাংবাদিক রোজিনার নি:শর্ত মুক্তির দাবীতে খুলনায় টিভি রিপোর্টার্স ইউনিটির মানববন্ধন

0
77

আহছানুল আমীন জর্জ, খুলনা প্রতিনিধি :সাংবাদিক রোজিনা ইসলামের মামলা প্রত্যাহার, মুক্তি ও হেনস্তাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে খুলনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ২০ মে বৃহষ্পতিবার বেলা ১২টায় খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটি ও স্বজন সাংবাদিক ফোরামের যৌথ উদ্যোগে খুলনা প্রেসক্লাবের সামনে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুনীল দাসের সভাপতিত্বে মানববন্ধনে বক্তৃতা করেন স্বাধীনতা সাংবাদিক ফোরামের সভাপতি মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, মামুন রেজা, শেখ আবু হাসান, রকিবউদ্দিন পান্নু, আমিরুল ইসলাম, এএইচএম শামিমুজ্জামান, শেখ লিয়াকত হোসেন, মো: সোহরাব হোসেন, মোজাফফর হোসেন, নেয়ামুল হোসেন কচি, দীলিপ কুমার বর্মন, কানাই মন্ডলসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা দুর্নীতি পরায়ন স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের চাকুরী থেকে বরখাস্ত করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়। মানববন্ধন থেকে সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও তার নিঃশর্ত মুক্তি দাবি করেন নেতৃবৃন্দ। অন্যথায় কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন সাংবাদিক নেতারা।