পাবনার ঈশ্বরদীতে বাংলা টিভির পঞ্চম বর্ষ পূর্তি উদযাপন

0
154

মামুনুর রহমান,পাবনা: আজ বুধবার সকাল সাড়ে ১০ টায় (১৯ মে ২০২১ ইং) জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন বাংলা টিভির চতুর্থ বর্ষ পেড়িয়ে ৫ম বর্ষে পদার্পন উপলক্ষে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা, কেক কেটে মিষ্টি মুখ করানো ও র‌্যালির আয়োজন করা হয়।

বাংলা টিভি দর্শক ফোরাম এসব অনুষ্ঠানের আয়োজন করে। এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঈশ্বরদী পৌর মেয়র ও আওয়ামীলীগ নেতা ইছাহক আলী মালিথা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পিএম,ইমরুল কায়েস, অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর,পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডিডি রফিকুল ইসলাম, রেলওয়ের বাণিজ্যিক পরিদর্শক নুর আলম।

ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও বাংলা টিভির ঈশ্বরদী প্রতিনিধি তৌহিদ আক্তার পান্না। প্রধান অতিথির বক্তব্যে ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলী মালিথা বলেন,সাংবাদিকতা মহান পেশা। এ পেশার সাথে জড়িতদের মাধ্যমে পরিবেশীত সংবাদের কারণে সমাজ ও রাষ্ট্রের উন্নয়ন হয় । তাই সাংবাদিকরা যত বেশী সততা ও নিষ্ঠার সাথে সংবাদ পরিবেশন করবেন রাষ্ট্র তত বেশী উপকৃত হবে।

এ ক্ষেত্রে বাংলা টিভির সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভ’মিকা পালন করে যাচ্ছে। বিশেষ করে বাংলা টিভিতে ঈশ্বরদী অঞ্চলের সংবাদ নিয়মিত প্রচার করায় এতদঞ্চলের মানুষ তথা রাষ্ট্র উপকৃত হচ্ছে। তাই একজন জনপ্রতিনিধি ও ঈশ্বরদীর সচেতন মানুষ হিসেবে বাংলা টিভি কর্তৃপক্ষকে অভিনন্দন জানাই।

অনুষ্ঠান সঞ্চালনা করেন,ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আশরাফুল আবেদীন। অতিথিরা বাংলা টিভির উত্তোরোত্তর সফলতা কামনা করে বক্তব্য দেন।

অনুষ্ঠান শেষে বাংলা টিভির এমডি সৈয়দ সামাদুল হক চৌধুরী মোবাইল ফোনে অতিথিবৃন্দের সাথে কুশল বিনিময় করেন। অনুষ্ঠানে ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসারের পক্ষ থেকে সকলকে মিষ্টি মুখ করানো হয়।