রামগঞ্জে সামাজিক সংগঠন বন্ধু ফাউন্ডেশনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
81

পারভেজ হোসাইন, রামগঞ্জ: দান নয় মানব সেবাই আমাদের মূল লক্ষ্য এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে লক্ষ্মীপুরের রামগঞ্জে প্রতিষ্ঠিত হয়েছে আলোচিত সামাজিক সংগঠন বন্ধু ফাউন্ডেশন।

ফাউন্ডেশনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার (১৭ মে) সকাল ১০টায় মোহাম্মদিয়া চাইনিজ হোটেলে পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

সভাপতি সাকিব সাগর এর সভাপতিত্বে এবং নির্বাহী সদস্য যুলকার নাঈম এর সঞ্চালনায় এসময় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী ফরিদ আহমেদ ভুঁইয়া, গণকণ্ঠ প্রতিনিধি, আমার খবর ও আমার টিভির সম্পাদক পারভেজ হোসাইন, বিশিষ্ট ব্যবসায়ী সাহাব উদ্দিন।

এসময় আরো উপস্থিত ছিলেন, বন্ধু ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম, সহ সভাপতি -আল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিরাজ হোসাইন, সাংগঠনিক সম্পাদক সাহাদাত হোসাইন, অর্থ সম্পাদক মোশাররফ হোসেন, প্রচার ও প্রকশনা বিষয়ক সম্পাদক নাইম ভূইয়া, পরিবেশ বিষয়ক সম্পাদক রাকিব হোসাইন, ক্রিয়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আকরাম হোসাইন, ত্রান উন্নয়ন সম্পাদক আবু সুফিয়ান, দপ্তর সম্পাদক ফরহাদ হোসাইন সহ অন্যান্য সদস্যরা।

সভাপতি সাকিব সাগর বলেন, গত ২২ মার্চ ২০২০ রবিবার ৪ জন সদস্য নিয়ে প্রতিষ্ঠিত হয়েছে বন্ধু ফাউন্ডেশন। হাঁটি হাঁটি পা পা করে এক বছরে ৪০-৫০ জনে পৌঁছেছি। আমাদের সংগঠনের উপদেষ্টা ফরিদ আহমেদ ভুঁইয়া সহ সকলের সহযোগিতায় সামাজিক, সাংস্কৃতিক, পরিবেশ বান্ধব, সহযোগিতা, শিক্ষা উপকরণ ও রক্ত দান সহ অনেকগুলো কাজ করতে সক্ষম হয়েছি। আল্লাহ তায়ালার উপর ভরসা রেখে সামনে এভাবে সকলের সহযোগিতা পেলে আরো বহুদূর এগিয়ে যাবে বন্ধু ফাউন্ডেশন।