ঈশ্বরদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

0
112

মামুনুর রহমান,পাবনা: প্রধান মন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও চার দশক পূর্তি উপলক্ষে এবং ঈশ্বরদী উপজেলার উন্নয়ন নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সকালে ঈশ্বরদী উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য দেন, বঙ্গবন্ধু হত্যা মামলার আইনজীবি ও আওয়ামীলীগ কেন্দ্রিয় আইন বিষয়ক উপকমিটির সদস্য এড.রবিউল আলম বুদু, ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পিএম, ইমরুল কায়েস, কমিউনিস্ট পার্টির রাজশাহী বিভাগীয় কো-অর্ডিনেটর রাগিব হাসান মুন্না,ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি টিএ পান্না, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মিন্টু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তৌহিদুল ইসলামও শিক্ষক আবুহেনা বক্তব্য দেন। বক্তরা স্বদেশ প্রত্যাবর্তন দিবস এবং ঈশ্বরদী উপজেলার বিভিন্ন রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়নের দিক নিয়ে বক্তব্য দেন।

প্রধান মন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও চার দশক পূর্তি উপলক্ষে এবং ঈশ্বরদী উপজেলার উন্নয়ন নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে ঈশ্বরদী উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য দেন, বঙ্গবন্ধু হত্যা মামলার আইনজীবি ও আওয়ামীলীগ কেন্দ্রিয় আইন বিষয়ক উপকমিটির সদস্য অ্যাডঃ বিউল আলম বুদু, ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পিএম, ইমরুল কায়েস, কমিউনিস্ট পার্টির রাজশাহী বিভাগীয় কো-অর্ডিনেটর রাগিব হাসান মুন্না, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি টিএ পান্না,বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মিন্টু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তৌহিদুল ইসলামও শিক্ষক আবুহেনা বক্তব্য দেন। বক্তরা স্বদেশ প্রত্যাবর্তন দিবস এবং ঈশ্বরদী উপজেলার বিভিন্ন রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়নের দিক নিয়ে বক্তব্য দেন।