লালবাগে ম্যাগাজিন ভতি’ বিদেশী পিস্তল ও গুলিসহ এক সন্ত্রাসী গ্রেফতার

0
83

এস,এম, মনির হোসেন জীবন – রাজধানীর লালবাগ এলাকায় অভিযান চালিয়ে বিদেশী পিস্তলসহ এক অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেফতারকৃত ব্যক্তির নাম কমল দাস (৩৩)। এসময় তার নিকট থেকে একটি ম্যাগাজিন ভতি’ দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার মুলে জব্দ করা হয়।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব- ১০) এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) মাহফুজুর রহমান বিপিএম আজ বৃহস্পতিবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, র‌্যাব- ১০ এর এএসপি (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব আজ বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর লালবাগ থানা এলাকায় একটি বিশেষ অভিযান চালিয়ে কমল দাস (৩৩) নামে এক অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করে।

এসময় তার নিকট থেকে একটি ম্যাগাজিন,’ দুই রাউন্ড গুলি ও একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী। সে বেশ কিছুদিন যাবৎ ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় হত্যা, চাঁদাবাজি, ছিনতাই ও মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিল। এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।