সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ছায়ানীড় জামালপুরের ঈদ সামগ্রী বিতরণ

0
84

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম: সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ছায়ানীড় জামালপুরের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার ১২ মে বেলা ১২টায় শহরের ইকবালপুর মসজিদ রোড ছায়ানীড় কার্যালয়ে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় ছায়ানীড় এর সভাপতি এ আর এম আলিফ সুমন, পুলিশ সুপার, বাংলাদেশ পুলিশ কর্মস্হলে থাকায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই মানবিক কার্যক্রমের আনুষ্ঠানিক ভাবে পরিচালনা করার জন্য তিনি সকলকে সহযোগিতা করার জন্য ধন্যবাদ ও ঈদের শুভেচ্ছা জানান। তিনি ছায়ানীড় ছাড়াও অন্যান্য সামাজিক সংগঠনকে সুবিধা বঞ্চিত মানুষের পাশে থাকার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সহ- সভাপতি সহকারী অধ্যাপক তারিক ফেরদৌস। ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করেন সাধারণ সম্পাদক জি এস এম সাইদুর রহমান সুমন। এ সময় আরোও উপস্থিত ছিলেন ছায়ানীড় উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক ছাত্রনেতা মনজুরুল ইসলাম লানজু (ভিপি),মো. রফিকুল ইসলাম স্বপন , সামিউল হক, সমাজ সেবা বিষয়ক সম্পাদক ওয়াহিদুজ্জামান কিরণ, সহ তথ্য ও প্রচার সম্পাদক আবীর খান হান্নান, বাকী চিনু, কার্যকরী সদস্য এস এম কামরুল হাসান বাদল,তপন কুমারসহ আরোও অনেকে। সুবিধা বঞ্চিত মানুষের মাঝে এই ঈদ সামগ্রী উপহার হিসেবে চাউল, সয়াবিন তেল, চিনি, সেমাই, প্যাকেটজাত গুরা দুধ, আলু ও পেঁয়াজ ইত্যাদি খাদ্য সামগ্রী প্রদান করা হয়। ছায়ানীড় জামালপুরের এই মহতী উদ্যোগকে স্হানীয় মানুষ সাধুবাদ জানান।