সন্ধান মেলেনি পদ্মায় ডুবে যাওয়া মাইক্রোবাস চালকের

0
70

রাজবাড়ীর গোয়ালন্দ দৌলতদিয়ার ৫নং ঘাটে ফেরিতে উঠতে গিয়ে ঝোড়ো বাতাসে পন্টুনের তার ছিঁড়ে গিয়ে পদ্মা নদীতে ডুবে যাওয়া মাইক্রোবাসের চালক মারুফ হোসেনকের (৪২) এখনো সন্ধান পাওয়া যায়নি।

তবে দুর্ঘটনার পর থেকে উদ্ধার কাজ চালাচ্ছেন গোয়ালন্দ ফায়ার সার্ভিসের সদস্যরা। যা এখনো চলমান রয়েছে। দুর্ঘটনাটি ঘটার দুই ঘণ্টা পরই ডুবে যাওয়া মাইক্রোবাসটি উদ্ধার করতে সক্ষম হন উদ্ধারকর্মীরা। কিন্তু ২৪ ঘণ্টা পার হলেও চালকের সন্ধান মেলেনি।

বুধবার গোয়ালন্দ ফায়ার সার্ভিসের দায়িত্বে থাকা এক সদস্য জানান, এখনো নিখোঁজ চালকের সন্ধান মেলেনি। তবে উদ্ধার কাজ চলছে। ঘটনাস্থলে রাজবাড়ী ফায়ার সার্ভিসের উপপরিচালক আনোয়ার হোসেন স্যার উপস্থিত আছেন, তিনি উদ্ধার কাজ পর্যবেক্ষণ করছেন।

রাজবাড়ী ফায়ার সার্ভিসের উপপরিচালক আনোয়ার হোসেন বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে আমরা গতকাল মঙ্গলবার দৌলতদিয়াতে আসি। আমাদের সঙ্গে মানিকগঞ্জের পাটুরিয়া থেকে ডুবুরি দলসহ উদ্ধার অভিযান পরিচালনা করছে। তবে আমরা এখন পর্যন্ত কোনো মরদেহ উদ্ধার করতে পারিনি। আমাদের উদ্ধার কাজ চলবে।

উল্লেখ্য, মঙ্গলবার চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস বেলা সাড়ে ১১টার দিকে দৌলতদিয়া ঘাটের ৫নং পন্টুনের ঝোড়ো বাতাসে তার ছিঁড়ে গেলে পন্টুনের উপরে থাকা মাইক্রোবাসটি নদীতে পড়ে ডুবে যায়।