করোনার মহামারী ও বিভিন্ন দুর্যোগে আরিফ হোসেন এর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত

0
115

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব শুরু থেকে অদ্যাবদি ধারাবাহিকতায় সহিত কর্মহীন অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রীর বিভিন্ন উপকরণ, শীতবস্ত্র, ঈদ উপহার হিসেবে বিভিন্ন খাদ্য উপকরণ, ঈদ বস্ত্র বিতরণ কার্যক্রম ধারাবাহিক ভাবে মানবতার সেবায় নিয়োজিত থেকে ধামরাই উপজেলার আমতা ইউনিয়নবাসীর সেবক হিসেবে সর্বমহলে প্রসংশিত হয়েছেন আসন্ন আমতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ধামরাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ আরিফ হোসেন।

মোঃ আরিফ হোসেন আরিফের উদ্যোগে আয়োজিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বৃ্ঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন অনুষ্ঠান নান্দনিকভাবে সুসম্পন্ন করায় আওয়ামী উপজেলা, জেলা পর্যায়ের নেতৃবৃন্দ সহ দৃষ্টি কেড়েছে ধামরাইবাসী সকলের।শুধু তাই নয় করোনা ও লকডাউনেও থেমে নেই তার সহযোগিতার মিশন।

করোনা ও বন্যা সহ সবরকম প্রাকৃতিক দুর্যোগে আমতা বাসীর পরিক্ষীত আপনজন হিসেবে সার্বিক
সহযোগিতা করে গেছেন সেই ধারাবাহিকতায় আমতা বাসীর ঘরে ঘরে গিয়ে নিচ্ছেন খোঁজখবর বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। ঈদের আনন্দ সমুজ্জ্বল করতে গরীব-দুঃখী ও অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন ঈদ উপহার সামগ্রী।জনকল্যাণমূলক কাজে নিয়োজিত থেকে মানবতার সেবায় এক অনন্য নজীর স্হাপন করেছেন। ধর্মীয় সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডের মাধ্যমে ইতোমধ্যে দলমত নির্বিশেষে তিনি জয় করেছেন ইউনিয়নবাসীর সর্বমহলের আস্হা ও ভালোবাসা।