শ্রীমঙ্গলে বাংলাদেশ আওয়ামী নবীন লীগের ইফতার মাহফিল

0
107

কে এস এম আরিফুল ইসলাম, মৌলভীবাজার: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল শহরতলীর হবিগঞ্জ রোড়স্থ গাউছিয়া রেস্টুরেন্টে ইফতার মাহফিল ও ইফতার সামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে।

রবিবার (৯ই মে) বিকেলে বাংলাদেশ আওয়ামী নবীন লীগ শ্রীমঙ্গল উপজেলা ও পৌর শাখার উদ্দ্যগে এবং বাংলাদেশ আওয়ামী নবীন লীগের প্রতিষ্ঠাতা ও সভাপতি লুৎফুর রহমান সুইট এর নির্দেশনায় ইফতার মাহফিল ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপত্বিত্ব করেন শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি মো: ইমরান হোসেন ও সঞ্চালনা করেন শ্রীমঙ্গল উপজেলা শাখার সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম অনিক।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগ মৌলভীবাজার জেলা শাখার সহ সভাপতি ফজলুর রহমান ফজলু।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী নবীন লীগ কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক উৎপল সিংহ, দি রয়েল প্রাইভেট হাসপাতালের মেনেজিং ডাইরেক্টর এড, ফাহাদ আলম, মৌলভীবাজার জেলা বাংলাদেশ আওয়ামী নবীন লীগের সাংগঠনিক সম্পাদক মো: জাহাঙ্গীর আলম, বাংলাদেশ আওয়ামী নবীন লীগ শ্রীমঙ্গল পৌর সাখার সভাপতি তায়েফ মাহমুদ সহ প্রমুখ।

জ্ঞাতব্য যে, বাংলাদেশ আওয়ামী নবীন লীগ শ্রীমঙ্গল উপজেলা ও পৌর শাখার আয়োজনে শহরের প্রায় দুইশতাধিক সাধারণ পথচারিদের মাঝে রান্নাকরা ইফতার সামগ্রীর প্যকেট বিতরণ করা হয়।