মাগুরায় নসিমন চাঁপায় শিশু নিহত

0
119

মাগুরা জেলা প্রতিনিধি: মাগুরার মহম্মদপুরে ইট বোঁঝায় নসিমনের চাঁপায় সামিয়া(২) নামে এক শিশু নিহত হয়েছে। মহম্মদপুর উপজেলার নহাটা ইউপির দরিসালধা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু সামিয়া নহাটা ইউনিয়নের দরিসালথা গ্রামের কৃষক শিহাব শেখের মেয়ে। মহম্মদপুর উপজেলার নহাটা ইউপির দরিসালধা গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায়, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে বড় বোন সানজিদা(৭) এর সাথে রাস্তার পাশে দাঁড়িয়ে তার মায়ের জ্বালানি (খড়ি) আনা দেখছিল দুই বোন। এ সময় চাকুলিয়ার এতিম ভাটা নামের একটি ইটভাটা থেকে ইট বোঝায় করে নসিমন মিঠাপুরের দিকে যাওয়ার সময় শিশুটির বাড়ীর সামনে থেকে তাকে চাঁপা দেয়। এতে ঘটনাস্থলে সামিয়ার মৃত্যু হয়।

ঘাতক নসিমন চালকের নাম রেজাউল। সে উপজেলার রাজাপুর ইউপির ঝগুড়দিয়া গ্রামের রুহুল আমিন আমীনের পুত্র। রেজাউল ও তার সাথে থাকা পর নসিমন চালক দুই জন কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়। পরে নহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ এসে নসিমন দুটি জব্দ করে নহাটা পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে যায়।

নিহতের দুই চাচি(কাকি)শিরিনা ও নাসিমা বলেন,তারা দুই বোন রাস্তার পাশে দাঁড়িয়ে তার মায়ের খড়ি আনা দেখছিলো নসিমন খুব জেরেরসাথে এসে সামিয়াকে চাঁপা দেয়। এতে তার বুকের বাম পাশে আঘাত লেগে মড়াত করে ওঠা প্রচন্ড শব্দ আমরা শুনতে পাই। দৌঁড়ে যেয়ে তাকে উঠিয়ে পানি মুখে দিতে গেলে সে নিস্তেজ হয়ে যায় এবং কোন নড়াচড়া করতে দেখা যায়নি। মন মানে না তাই তাকে নহাটা বাজারে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে নহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রতনুজ্জামান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ঘাতক নসিমনসহ দুটি গাড়ী আমরা আটক করি। তিনি আরো বলেন পরিবারের পক্ষ থেকে যদি মামলা না করা হয় সে ক্ষেত্রে পুলিশবাদী হয়ে মামলা করা হবে।