আশুলিয়া থেকে ২০ কেজি গাজাসহ তিন মাদককারবারি আটক

0
90

এস,এম,মনির হোসেন জীবন – রাজধানীর অদূরে আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে ২০ কেজি ৪৭৮ গ্রাম গাজা সহ তিন মাদককারবারিকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গ্রেফতারকৃতরা হচেছ- মোঃ ফরিদুল ইসলাম (৪২), জেলা-দিনাজপুর, মোঃ ইমরান খান (২৭), জেলা-কুমিল্লা, ও মোঃ হাবিবুর রহমান (১৯); জেলা-কুমিল্লা।

এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকাপ জব্দ করা হয়। র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, (র‍্যাব -৪) এর সহকারী পুলিশ সুপার মো,জিয়াউর রহমান চৌধুরী আজ শুক্রবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ শুক্রবার বেলা ১১ টার দিকে র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার আশুলিয়া থানার শ্রীপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ২০ কেজি ৪৭৮ গ্রাম গাজা তিন মাদককারবারিকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা ব্যক্তিরা হচেছ- মোঃ ফরিদুল ইসলাম (৪২), জেলা-দিনাজপুর, মোঃ ইমরান খান (২৭), জেলা-কুমিল্লা, ও মোঃ হাবিবুর রহমান (১৯); জেলা-কুমিল্লা।

এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ১ টি পিকাপ জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ দেশে সীমান্তবর্তী এলাকা থেকে পিকাপযোগে বিশেষ কৌশলে অবৈধ মাদকদ্রব্য গাজা রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিল।
এবিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।