শেখ হাসিনার সরকার উগ্রবাদী কাজকে কঠোর ভাবে দমন করবে: শাওন

0
192

মোহাম্মদ তন্ময়, তজুমদ্দিন(ভােলা) প্রতিনিধি: ভােলা ৩ আসনের সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন , বাংলাদেশের প্রচলিত আইনে বিশৃঙ্খলা কারীদের বিচার হবে । ধর্মীয় অনুভুতিকে পুঁজি করে ব্যবসা বন্ধ করতে হবে । যার অপরাধের দায় তাকেই বহন করতে হবে । শেখ হাসিনার সরকার উগ্রবাদী কাজকে কঠোর ভাবে দমন করবে । তজুমদ্দিন উপজেলায় বিভিন্ন ইউনিয়নে পবিত্র মাহে রমজান , ইদুল ফিতর ও করােনায় ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান ও কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণ কালে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন ।

মঙ্গলবার (৪ই মে) সকালে তজুমদ্দিন উপজেলা প্রশাসন ও ইউনিয়ন পরিষদের আয়ােজনে মলংচড়া , চাঁদপুর ও শম্ভুপুর ইউনিয়নে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এমপি শাওন আরাে বলেন , স্বপ্নের সােনার বাংলা বির্ণিমানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দক্ষতা , যােগ্যতা ও সততা দিয়ে বাংলাদেশকে অতি অল্প সময়ে উন্নয়নের মহাসড়কে চড়িয়ে অপ্রতিরােধ্য গতিতে এগিয়ে নিচ্ছেন । প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আরাে বলেন , বর্তমানের করােনা পরিস্থিতিতে লক ডাউনের কারণে মানুষ যাতে খাদ্য কষ্ট না পায় তার জন্য গত বছরের ন্যায় এবারও সকল পেশার মানুষের জন্য খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহয়তা দিয়ে যাচ্ছেন ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মােশারেফ হােসেন দুলাল , উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা , প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মােঃ রাশেদ খান , কৃষি কর্মকর্তা আবুল হােসেন , আ’লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গির , সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান , সাংঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সুমন , ভাইস চেয়ারান মহিউদ্দিন পােদ্দার , শম্ভুপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ফরিদ , সাবেক চাঁচড়া ইউপি চেয়ারম্যান মােঃ আবু তাহের , শম্ভুপুর শাহে আলম মডেল কলেজের অধ্যক্ষ মােঃসাংঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সুমন , ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পােদ্দার , শম্ভপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ফরিদ , সাবেক চাঁচড়া ইউপি চেয়ারম্যান মােঃ আবু তাহের , শম্ভুপুর শাহে আলম মডেল কলেজের অধ্যক্ষ মােঃ মুঈনুদ্দীন হাওলাদার , যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিশু , সেচ্ছাসেবকলীগের সভাপতি ইশতিয়াক হাসান , ছাত্রলীগের সভাপতি মােঃ রাসেল প্রমূখ ।