ধামরাইয়ে প্রয়াত মুকুল চন্দ্র দাস এর স্মরণে শোক সভা অনুষ্ঠিত

0
85

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ের কায়েতপাড়াস্হ ঐতিহ্যবাহী শ্রীশ্রী জগন্নাথদেব ও শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রম ও মন্দির পরিচালনা কমিটির উদ্যোগে উক্ত মন্দির পরিচালনা কমিটির সাবেক সভাপতি প্রয়াত মুকুল চন্দ্র দাস এর স্মরণে মন্দির প্রাঙ্গণে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৩ এপ্রিল -২০২১খ্রীষ্টাব্দ) সন্ধ্যা ৭ ঘটিকার সময় শ্রী শ্রী জগন্নাথদেব ও শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রম ও মন্দিরের পরিচালনা কমিটির সাবেক সভাপতি স্বর্গীয় মুকুল চন্দ্র দাস এর স্মরণে শোক সভা কায়েতপাড়াস্হ উক্ত মন্দির প্রাঙ্গণে শ্রীশ্রী জগন্নাথদেব ও শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রম ও মন্দিরের পরিচালনা কমিটির সভাপতি শ্রী শ্যামল চন্দ্র ঘোষ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শ্রী পরিতোষ পালের পরিচালনায় শোক সভার আলোচনায় অংশ গ্রহণ করেন শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতি, যুগ্ন সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে শ্রী দেবেশ রায় মৌলিক, শ্রী নন্দ গোপাল পাল, প্রাণ গোপাল পাল,শ্রীশ্রী জগন্নাথদেব ও শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রম ও মন্দিরের পরিচালনা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রী শ্যামল চন্দ্র ঘোষ, পরিতোষ পাল,উপদেষ্টা স্বপন পাল (শিক্ষক) সহ স্বর্ণ কমল ধর,স্বপন পাল, তমাল ব্যানার্জী ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

আলোচনা সভায় শ্রী শ্রী জগন্নাথদেব ও শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রম ও মন্দিরের পরিচালনা কমিটির অভিভাবক দীর্ঘ ২৩ বছরের সফল সভাপতি স্বর্গীয় মুকুল চন্দ্র দাস গত ১৫ এপ্রিল ২০২১ ইহজগতের সকল মায়া ত্যাগ করে অমৃতলোক গমন করেন।

প্রয়াত মুকুল চন্দ্র দাসের বর্ণিল কর্মময় ধর্মীয় ও সামাজিক জীবনের উপর বিষদ বিস্তারিত আলোচনা শ্রদ্ধা ও ভালবাসার সহিত স্মরণ করা হয়। তিনি ঐতিহ্যবাহী শ্রীশ্রী যশোমাধব মন্দির কমিটির সদস্য ও উপজেলা শিব মন্দির পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ ছিলেন। শোক সভায় আলোচনা শেষে উপস্থিত সকল সম্মানিত ব্যক্তিবর্গ ও ভক্তবৃন্দ প্রয়াত মুকুল চন্দ্র দাসের বিদেহী আত্মার শান্তি ও স্বর্গবাস কামনায় বিশেষ প্রার্থনা করেন।