বিরামপুরে মাদক নির্মুল কমিটি গঠিত

0
77

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: “চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে ” এই স্লোগানকে সামনে রেখে দিনাজপুরের বিরামপুরে সোনালী স্বপ্ন ক্রীড়া সংঘে উদ্যোগে পৌরসভার ৪ নং ওয়ার্ডে মাদক মুক্ত করার লক্ষ্যে মাদক নির্মূল কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

(২৩ এপ্রিল) শুক্রবার বিকালে ৪টায় পৌর শহর ইসলামপাড়া সোনালী স্বপ্ন ক্রীড়া সংঘ এর অস্থায়ী কার্যালয়ে ইব্রাহিম ইসলামের সনচালনায় সাবেক পৌর কাউন্সিলর ওবায়দুল মিনহাজ এর সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোজাফফর রহমান,বিরামপুম মাহিলা কলেজের উপাধ্যক্ষ মেসবাউল হক প্রমুখ।

এসময় প্রধান অতিথি তার বক্তব্য বলেন-আপনারা মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ীদের সম্পর্কে প্রশাসনকে তথ্য দিয়ে সহযোগিতা করবেন। আমরা ইসলামপাড়া তথা গোটা পৌরসভাকে মাদক মুক্ত করতে চাই। তারই ধারাবাহিকতায় আমরা পর্যায় ক্রমে প্রতিটি পাড়া ও মহল্লায় মাদক নির্মুল কমিটি গঠন করে ইসলামপাড়া এবং বিরামপুর পৌরসভাকে মাদক মুক্ত করতে চাই। ইতিমধ্যে আমাদের ইসলামপাড়া তে অনেক মাদক ব্যবসা কমেছে আশা রাখি এবার সকলের প্রচেষ্টায় এবং সহযোগিতায় একবারে মাদক মুক্ত করতে পারবো ইনশাআল্লাহ।

এসময় সোনালী স্বপ্ন ক্রীড়া সংঘের ওবায়দুল মিনহাজ সভাপতি ও আলী হোসেনকে সাধারণ সম্পাদক করে ১৬ বিশিষ্ট্য কমিটি গঠন করা হয় এবং সকল নবগঠিত কমিটির সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।