নওগাঁর ধামইরহাটে ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ আটক- ২

0
95

মোঃ সুইট হোসেন,নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে দুই বোতল ফেন্সিডিল সহ দুই যুবককে আটক করেছে ধামুইরহাট থানা পুলিশ। বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকেল ৪টার দিকে উপজেলার কালুপাড়া বর্ডার এলাকা থেকে তাদের আটক করে। এ ঘটনায় তাদের ব্যবহৃত ইয়ামাহা ফ্রেজার ১৫০ সিসি একটি মোটরসাইকেল সহ জব্দ করা করেছে পুলিশ।

আটককৃতরা হলো- নওগাঁ শহরের হাট-নওগাঁ (পাটালীর মোড় লাটা পাড়া) মহল্লার আবুল কালাম আজাদ এর ছেলে মাহবুব আলম রানা এবং একই মহল্লার সমরেশ কুমার এর ছেলে সঞ্জয় কুমার দাস (জয়)।

জানা গেছে, মাহবুব আলম রানা একজন মাদকসেবী। নিজেকে বিশ্ব মানচিত্র পত্রিকার স্টাফ রিপোর্টার পরিচয় দিয়ে জেলার বিভিন্ন স্থান চৌসে বেড়ায়, মানুষকে বিভিন্ন ভাবে হয়রানী করে ও ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করে। এছাড়া তার বিরুদ্ধে নওগাঁ জেলার বিভিন্ন থানায় ছিনতাই, চাঁদাবাজি, মাদক মামলাসহ মোট ৪টি মামলা রয়েছে বলে থানা সুত্রে জানা যায়। জানা যায়, অপর আটকৃত সঞ্জয় কুমার দাস (জয়) নিজেকে বিবিসিনিউজ২৪ ডটকম এর নওগাঁ জেলা প্রতিনিধি পরিচয় দিয়ে বিভিন্ন জায়গায় রানার সাথে দীর্ঘদিন থেকে চাঁদাবাজিতে জড়িত।

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে রানা ও জয় ফেন্সিডিল বহন করে নিয়ে ধামুইরহাট উপজেলার রুপনারায়ন থেকে শল্পী বাজারের দিকে আসার পথে কালুপাড়া বর্ডার এলাকায় তাদের আটক করে পুলিশ।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মমিন বলেন, তারা নিয়মিত পত্নীতলা,ধামুইরহাট ফেন্সিডিল খেতো ও বিক্রয়ের জন্য সঙ্গে নিয়ে যেত। , ধামুইরহাট কালুপাড়া সীমান্তের দিক থেকে ফেন্সিডিল বিক্রিয়ের উদ্যেশে তারা বহন করে নিয়ে যাচ্ছিল।গোপন সংবাদে জানতে পেরে পুলিশ তাদের দুই বোতল ফেন্সিডিল সহ আটক করেন।

এ বিষয়ে ধামুইরহাট থানায় একটি মামলা হয়েছে। শুক্রবার তাদেরকে আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে পাঠানো হবে বলে তিনি জানান।