শ্রীনগরে অচেতন অবস্থায় যুবক উদ্ধার

0
83

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার বীরতারা ইউনিয়নের মজিদপুর বাস স্ট্যান্ডের সামনে থেকে আনুমানিক ২৫ বছরের এক যুবককে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। ওই যুবক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। বৃহস্পতিবার দুপুর দেড় টার দিকে তাকে উদ্ধার করা হয়।

স্থানীয় জানায়, দুপুরে এক ব্যক্তিকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে যায়। এসময় একটু একটু নরাচরা করছিল। প্রায় অচেতন অবস্থায় তিনি বলার চেষ্টা করেন তিনি অটো নিয়ে এই দিক দিয়ে যাচ্ছিলেন। এর পরেই তিনি জ্ঞান হারায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এলাকাবাসীর ধারনা অচেতন ব্যক্তির বাড়ি অন্য এলাকায়। সে অজ্ঞান পার্টির খপ্পরে পরেছে। হয়ত তাকে নেশাজাতীয় দ্রব্য খাওয়ানো হয়েছে।

এবিষয়ে শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, ফায়ার সার্ভিসের রেসকিউ টিম ওই যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান। স্বাস্থ্য কমপ্লেক্সের ইমারজেন্সি ডাক্তার জানান, তাকে প্রয়োজনীয় চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।

এব্যাপারে শ্রীনগর থানার ওসি মো. হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, ফায়ার সার্ভিস ওই ব্যক্তিকে উদ্ধার করে। এখনো অচেতন অবস্থায় চিকিৎসাধীন আছে। জ্ঞান ফিরলে ঘটনার বিস্তারীত জানা যাবে। তার নাম ঠিকানা জানার জন্য চেষ্টা অব্যাহত আছে।