করোনায় মারা গেলেন আয়কর কমিশনার আলী আসগর

0
94

করোনায় আক্রান্ত হয়ে আয়কর কমিশনার মো. আলী আসগর মারা গেছেন। মঙ্গলবার (২০ এপ্রিল) বিকেল ৫টা ১৯ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে তিনি মারা যান। জাতীয় রাজস্ব বোর্ডের জনসংযোগ কর্মকর্তা সৈয়দ এ মু’মেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজস্ব বোর্ড সূত্র জানায়, বিসিএস (ট্যাকসেশন) ত্রয়োদশ ব্যাচের কর্মকর্তা মো. আলী আসগর কর আপিল জোন-৩, ঢাকায় কর্মরত ছিলেন। এ নিয়ে রাষ্ট্রীয় দায়িত্ব পালন করতে গিয়ে করোনা আক্রান্ত হয়ে এক কমিশনার, এক উপ-কমিশনার, এক সহকারী কমিশনারসহ ৯ জন মারা গেছেন।

প্রয়াত মো. আলী আসগরের গ্রামের বাড়ি শরীয়তপুরের গোসাইরহাট থানায়। তার স্ত্রীও করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে, আলী আসগরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম। এক শোক বার্তায় তিনি আলী আসগরের মৃত্যুতে ব্যক্তিগতভাবে ব্যথিত ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন। পাশাপাশি তিনি জাতীয় রাজস্ব বোর্ডের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

আয়কর বিভাগ জানায়, দেশে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর রাষ্ট্রীয় দায়িত্ব পালন করতে গিয়ে করোনা আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুবরণ করেন উপকর কমিশনার (ডিসিটি) সুধাংশু কুমার সাহা। তিনি বিসিএস (কর) ক্যাডারের ২৭ তম ব্যাচের কর্মকর্তা ছিলেন।